দলের সিদ্ধান্তের বাইরে গেলেই বহিষ্কার: জিএম কাদের

Social Share

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের (জিএম কাদের) বলেছেন, স্থানীয় সরকার নির্বাচনে ঐক্যবদ্ধভাবে দলের মনোনীত প্রার্থীদের পক্ষে কাজ করতে হবে। যে সব নেতা-কর্মীরা দলের সিদ্ধান্তের বাইরে কাজ করবে তাদের বহিষ্কার করা হবে বলে হুঁশিয়ারী করেছেন তিনি।

দলকে ঐক্যবদ্ধ রাখতে সর্বস্তরের নেতাকর্মীদের সর্বোচ্চ সতর্ক থাকার নির্দেশনাও দেন জাপা চেয়ারম্যান। তিনি বলেন, জাপা দেশের একটি পরিচ্ছন্ন রাজনৈতিক দল, বড় দুই দলের অত্যাচারে অতিষ্ঠ মানুষ এখন জাপাকে নিয়ে স্বপ্ন দেখছে। তাই সময় এসেছে ঘুরে দাঁড়ানোর। জাতীয় পার্টি সম্ভবনাময় দল। দু’টি দলের বাইরে জাতীয় পার্টিকেই আস্থার দল হিসেবে পেতে চায় জনগণ।

বৃহস্পতিবার দুপুরে লালমনিরহাট জেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত এক যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তেব্যে এ সব কথা বলেন তিনি।

এ সময় তিনি আরো বলেন, কোনো কারণ ছাড়াই প্রতিনিয়ত বাড়ছে কাঁচা বাজার থেকে শুরু করে সব কিছুর দাম। বাজার সরকারের নিয়ন্ত্রণে নাই, সরকার ব্যর্থ হচ্ছেন আলুর বাজারসহ নিত্যপণ্যের বাজার নিয়ন্ত্রণে রাখতে। মানুষ খুব কষ্টে রয়েছে দাবি করে সরকারকে বাজারের দিকে দৃষ্টি দেয়ার আহবান জানান তিনি।

জেলা জাপার সদস্য সচিব সেকেন্দার আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত যোগদান অনুষ্ঠানে জেলা যুবলীগের আইন বিষয়ক সম্পাদক সাবেক প্যানেল মেয়র এস এম ওয়াহিদুল হাসান সেনা, সদর উপজেলার কুলাঘাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহতাব হোসেন, খুনিয়াগাছ ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি জুলফিকার আলী বুলু ও মহেন্দ্রনগর ইউনিয়ন যুবদলের সভাপতি আসাদুল আশেকিন রতনসহ বিএনপি ও আওয়ামী লীগের কয়েক শতাধিক নেতা-কর্মী জাতীয় পার্টিতে যোগদান করেন।