দর বাড়ালেন রাশমিকা

349
রাশমিকা
Social Share

‘পুষ্পা: দ্য রাইজ’ ছবির পর আল্লু অর্জুনের পাশাপাশি রাশমিকা মান্দানার জয়জয়কার সর্বত্র। ‘জাতীয় ক্রাশ’ রাশমিকার প্রশংসায় পঞ্চমুখ সিনেমাপ্রেমীরা। এ ছবির পর রাতারাতি নিজের দর বাড়িয়ে ফেলেছেন দক্ষিণি নায়িকা।

Read more:

Mark Takano Recognizes Dangers Transgender Americans Face, And Honors Some Of Those Killed

No Laughing Matter GOP Senator Says Rising Energy Prices Are A Social Injustice

জানা গেছে, পুষ্পা: দ্য রাইজ ছবির দ্বিতীয় পর্বের জন্য নিজের পারিশ্রমিক বাড়িয়েছেন রাশমিকা। দক্ষিণি এই তারকা পুষ্পা প্রথম পর্বের জন্য ২ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছিলেন। এবার পুষ্পা: দ্য রুল-এর জন্য রাশমিকা ৩ কোটি দাবি করেছেন। ইতিমধ্যে ছবির নির্মাতা রাশমিকার দাবি মেনে নিয়েছেন বলে জানা গেছে। তাঁরা দক্ষিণি রূপসীর চাহিদামতো ৩ কোটি দিতে প্রস্তুত। জানা গেছে, রাশমিকা তাঁর ক্যারিয়ারে সবচেয়ে বেশি পারিশ্রমিক পেতে চলেছেন।

পুষ্পা: দ্য রাইজ ছবির পরিচালক সুকুমার ঘোষণা করেছেন যে আগামী ফেব্রুয়ারি থেকে এই ছবির দ্বিতীয় পর্বের শুটিং শুরু হবে। আর পুষ্পা: দ্য রুল চলতি বছরের শেষের দিকে বড় পর্দায় মুক্তি পাবে।

আরও পড়ুন:

বিয়েতে নজির গড়লেন ক্যাটরিনা,

করোনায় আক্রান্ত কারিনা

রাশমিকা মান্দানা খুব শিগগিরই হিন্দি ছবির আঙিনায় পা রাখতে চলেছেন। তাঁকে মিশন মজনু ছবিতে সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে দেখা যাবে। এদিকে অমিতাভ বচ্চনের সঙ্গে গুডবাই ছবিতে আছেন রাশমিকা। এই দক্ষিণি তারকা হিন্দি ছবির অঙ্গনে নিজের জমি পাকাপোক্ত করতে চান। আর তাই মুম্বাইতে পাকাপাকিভাবে থাকতে শুরু করেছেন রাশমিকা।

ভিনিউজ/তাসনিম।