তালা উপজেলা শ্রমিক পার্টির সভাপতি কাজী বাবু আর নেই

80
Social Share

বি. এম. জুলফিকার রায়হান, তালা প্রতিনিধি: জাতীয় শ্রমিক পার্টি তালা উপজেলা শাখার সভাপতি কাজী বাবু (৬০) আর নেই। শুক্রবার দুপুরে হৃদরোগ আক্রান্ত হয়ে তিনি মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি…… রাজিউন)। মৃত্যুকালে তিনি শতবছর বয়সী বৃদ্ধা মা, স্ত্রী, কন্যা ও পুত্রসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। শ্রমিক পার্টির সভাপতি কাজী বাবু দীর্ঘবছর ধরে জাতীয় পার্টিল প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী সৈয়দ দিদার বখ্ত এর ব্যক্তিগত নিরাপত্তা কর্মী হিসেবে দায়িত্বরত ছিলেন।
তেঁতুলিয়া ইউনিয়ন যুব সংহতির সভাপতি কাজী আসাদ জানান, শুক্রবার দুপুর ১২টার দিকে তেঁতুলিয়া বাজার থেকে জুম্মার নামাজ আদায়ের লক্ষ্যে বাজার থেকে দোকান বন্ধ করে বাড়ির দিকে যাচ্ছিলেন। এসময় আকস্মিক তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে রাস্তায় পড়ে গেলে তাকে উদ্ধার করে তালা হাসপাতালে নেবার সময় পথিমধ্যে তাঁর মৃত্যু হয়। তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। শুক্রবার রাতে জানাযা নামাজ শেষে তেঁতুলিয়া গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
এদিকে উপজেলা জাতীয় শ্রমিক পার্টির সভাপতি কাজী বাবু’র মৃত্যুতে গভীর শোক, শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞপান ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি প্রদান করেছেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী সৈয়দ দিদার বখ্ত, জাতীয় তরুন পার্টির কেন্দ্রীয় কমিটির সভাপতি মোড়ল জিয়াউর রহমান জিয়া, তালা উপজেলা জাতীয় পার্টির সভাপতি সাংবাদিক এস. এম. নজরুল ইসলাম, সাধারন সম্পাদক এস.এম. আলাউদ্দীন, জাপানেতা বীর মুক্তিযোদ্ধা গাজী আব্দুল জলিল, এ্যাডভোকেট জিল্লুর রহমান, শেখ সিরাজুল ইসলাম, এস.এম. জাহাঙ্গীর হাসান, শেখ হাবিবুর রহমান, মীর কাইয়ুম ইসলাম ডাবলু, বি. এম. জুলফিকার রায়হান, বীর মুক্তিযোদ্ধা কাজী মোঃ হাশেম আলী, অধ্যাপক আমজাদ হোসেন, অধ্যাপক মো. আব্দুল মালেক, এস. এম. তকিম উদ্দীন, শেখ মো. আব্দুল কাদের, মো. হাশেম আলী, মো. আজিজুর রহমান, মো. জামাল উদ্দীন, আবুল বাশার, মো. আবুল হাসান শেখ, প্রভাষক মো. আবুবক্কর, ডা. মো. নজরুল ইসলাম, মো. নুরুল ইসলাম মোল্যা, মো. নূরুল ইসলাম খোকা, শেখ মাসুদ হাসান মনি, শেখ মো. আবুল কাশেম, জাতীয় কৃষক পার্টির সভাপতি শেখ মহসিন উল্যাহ, উপজেলা জাতীয় যুবসংহতীর সভঅপতি সরদার কবির হোসেন, সাধারন সম্পাদক শেখ আমিনুল ইসলাম, যুব নেতা কাজী আসাদ, জেলা জাতীয় ছাত্র সমাজ সাধারণ সম্পাদক এসএম আকরামুল ইসলাম, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক এস এম হাসান আলী বাচ্চু, উপজেলা ছাত্র সমাজের সভাপতি নজরুল ইসলাম রাজু, সাধারণ সম্পাদক ইউনুচ আলী সরদার, তালা সরকারী কলেজ ছাত্রসমাজের সাধারণ সম্পাদক শেখ ইমরান হোসেন, ছাত্র সমাজ নেতা কাজী জীবন, মো. সাগর মোড়ল, বোরহান উদ্দীন, জাতীয় তরুণ পাটির নেতা বিএম বাবলুর রহমান, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি প্রভাষক মো. কামরুল ইসলামসহ ১২ ইউনিয়ন জাতীয় পাটির ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।