তালায় করোনা রোগীদের জন্য বিনামূল্যে অ্যাম্বুলেন্স সেবা কার্যক্রমের উদ্বোধন

55
Social Share

তালা প্রতিনিধি: তালায় করোনা রোগীদের জন্য বিনামূল্যে অ্যাম্বুলন্সে সেবা কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (২৭ জুলাই) দুপুরে তালা শিশুতীর্থ স্কুল চত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত এ্যাম্বুলন্সে সেবা কার্যক্রমের উদ্বোধন করেন, সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সংসদ সদস্য অ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ।
তালা উপজেলা নির্বাহী অফিসার মো. তারিফ-উল-হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির ও সিভিল সার্জন ডা. হুসাইন শাফায়াত। এ সময় তালা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এস. এম. তারেক সুলতান, তালা থানার ওসি মো. মেহেদী রাসেল, উক্তরণ পরিচালক শহিদুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, তালা সদর ইউপি চেয়ারম্যান সরদার জাকির হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. ওবায়দুল হক, প্রেসক্লাবের সভাপতি প্রভাষক প্রণব ঘোষ বাবলু, উত্তরণ কর্মকর্তা জাহিদ আমিন শাশ^ত, শম্বূচরণ চৌধুরী, আজহারুল ইসলাম, হাসিনা পারভীন ও শিশুতীর্থের প্রধান শিক্ষক সাবিনা ইয়াসমিন প্রমুখ উপস্থিত ছিলেন। এরআগে অতিথিবৃন্দ তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন এবং উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এক মতবিনিময় সভায় মিলিত হন।
প্রসঙ্গত, করোনা আক্রান্ত রোগীদের বিনামূল্যে সেবা প্রদানের জন্য তালার বেসরকারি সংস্থা উত্তরণ অ্যাম্বুলেন্স সার্ভিসের উদ্যোগ নিয়েছে। এরআগে একই সংস্থার পক্ষ থেকে তালা উপজেলা সহ সাতক্ষীরা জেলা সদর ও অন্যান্য উপজেলাতে বিনামূল্যে অক্সিজেন সাপোর্ট প্রদান শুরু করে।