তালার জেঠুয়া বাজারে দুঃসাহসিক চুরি সংঘটিত

57
Social Share

তালা প্রতিনিধি: তালার জেঠুয়া বাজারের মেসার্স স্বপ্না ট্রেডার্স-এ দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে। রোববার গভীর রাতে চোরচক্র টিনের চাল কেটে ভিতরে ঢুকে লক্ষাধিক টাকা ও কাগজপত্র চুরি করে নিয়ে যায়। এঘটনায় জেঠুয়া বাজারের ব্যবসায়ীদের মাঝে চুরি আতংক বিরাজ করছে।
দোকান মালিক মো. খলিলুর রহমান জানান, রোববার দোকানের মালামাল বিক্রি শেষে রাতে দোকান বন্ধ করে বাড়ি যান। এরআগে দোকানের সিমেন্ট নিয়ে রাতে ট্রাক আসার কথা থাকায় সিমেন্টের দাম হিসেবে ৯৭ হাজার নগদ টাকা দোকানের ক্যাশ ড্রয়ারে রেখে যান। বিষয়টি হয়তো জানতে পেরে চোরচক্র রাতের আঁধারে দোকানের টিনের চাল কেটে ভিতরে ঢুকে ক্যাশ ড্রয়ার ভেঙ্গে সিমেন্ট কেনার জন্য রাখা টাকা সহ দোকানের টাকা মিলিয়ে লক্ষাধিক টাকা এবং মূল্যবান কাগজপত্র চুরি করে নিয়ে যান। সোমবার (২৪ মে) সকালে দোকানে আসার পর খলিলুর রহমান চুরির বিষয়টি বুঝতে পারেন। ঘটনার সংবাদ পেয়ে তালা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন সহ চোরচক্র আটক এবং চোরাই টাকা উদ্ধারে তৎপরতা শুরু করেন। এছাড়া জালালপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি রবিউল ইসলাম মুক্তি এবং বিশিষ্ট ব্যবসায়ী ইন্দ্রজীৎ দাশ বাপী সহ সংশ্লিষ্ঠ নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেন।
এদিকে, জেঠুয়া বাজারে রাতে নৈশ প্রহরী থাকার পরও দফায় দফায় চুরির ঘটনা এবং চোরচক্র আটক না হওয়ায় বাজারের ব্যবসায়ীদের মাঝে আতংক বিরাজ করছে।