তাঁর স্বামী নির্দোষ, পর্ন ছবি তৈরি করেন নি রাজ, দাবি শিল্পার

64
Social Share

পর্নকান্ডে রাজ কুন্দ্রার (Raj Kundra) স্ত্রী অভিনেত্রী শিল্পা শেট্টির বয়ান রেকর্ড করে মুম্বই ক্রাইম ব্রাঞ্চ। কেনরিন নামক একটি সংস্থার মাধ্যমেই ‘Hotshots’ অ্যাপ চালানো হত, এর সঙ্গে রাজ বা শিল্পার কোনও আর্থিক লেনদেন আছে কিনা তা নিয়েও প্রশ্ন করা হয় শিল্পাকে। শুক্রবারই পর্নোগ্রাফি মামলায় তল্লাশি চালাতে শিল্পা শেট্টির জুহুর বাড়িতে যায় মুম্বই ক্রাইম ব্রাঞ্চ।

মুম্বই পুলিশ সূত্রে খবর শিল্পা (Shilpa Shetty) তাঁর স্বামীকে সম্পূর্ণ নির্দোষ বলে দাবি করেন। তিনি বলেন যে হটশট অ্যাপে ঠিক কী ছিল সে সম্পর্কে তিনি জানেন না। অভিনেতার দাবি হটশটসের সাথে তার কোনও সম্পর্কই নেই। তিনি বয়ানে উল্লেখ করেছেন যে Erotica পর্ন থেকে আলাদা এবং তার স্বামী রাজ কুন্দ্রা অশ্লীল কোনও ছবি তৈরি করেন নি এবং সেরকম কোনও কাজে তিনি জড়িতও ছিলেন না। শিল্পা এও জানান যে এই বিষয়ে আসল অভিযুক্ত তাঁদের আত্মীয়, রাজের ভগ্নিপতি প্রদীপ বকশি যিনি অ্যাপ এবং অ্যাপের বিভিন্ন কাজকর্মের সাথে যুক্ত ছিলেন।

২০২০ সালের ডিসেম্বরে শিল্পা কেন ভিয়ান ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডিরেক্টর পদ থেকে সরে যান তা নিয়েও প্রশ্ন করেন তদন্তকারী আধিকারিকরা। পর্নোগ্রাফি মামলায় শিল্পার স্বামী রাজ কুন্দ্রার পুলিস হেফাজতের মেয়াদ বেড়ে আগামী ২৭ জুলাই পর্যন্ত বর্ধিত হয়েছে। জানা গিয়েছে রাজ পর্নোগ্রাফি ব্যবসা থেকে উপার্জনের টাকা অনলাইন বেটিং-এ লাগাতেন।