ঢামেক থেকে হৃদরোগ ইন্সটিটিউটে সম্রাট

যুবলীগের বহিষ্কৃত নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে হৃদরোগ ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

আজ মঙ্গলবার (৮ অক্টোবর) সকাল সাড়ে ৯টায় হৃদরোগ ইনস্টিটিউটে ভর্তি করা হয় সম্রাটকে। এর আগে অসুস্থবোধ করায় মঙ্গলবার সকাল ৭টার দিকে সম্রাটকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হয়।

ঢাকা কেন্দ্রীয় কারাগারের ডেপুটি জেলার জাহিদ বলেন, সম্রাটকে ঢামেক হাসপাতালের চিকিৎসকরা হৃদরোগ ইনস্টিটিউটে নেওয়ার পরামর্শ দিয়েছেন। পরামর্শ অনুযায়ী সম্রাটকে হৃদরোগ হাসপাতালে নেওয়া হয়েছে।

ঢামেক সূত্রে জানা যায়, অসুস্থবোধ করায় সকাল সাড়ে ৭টার দিকে সম্রাট কারাগারে সম্রাটকে ঢামেকের জরুরি বিভাগে নিয়ে আসেন কারারক্ষীরা। পরে জরুরি বিভাগের চিকিৎসকরা তাঁকে হৃদরোগ বিভাগে স্থানান্তর করেন।

গত ৬ সেপ্টেম্বর ভোর ৫টার দিকে কুমিল্লার চৌদ্দগ্রামে অভিযান চালায় র‍্যাব। এ সময় চৌদ্দগ্রাম থানার আলকরা ইউনিয়নের কুঞ্জশ্রীপুর গ্রামের একটি বাড়ি থেকে সহযোগী আরমানসহ সম্রাটকে গ্রেপ্তার করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

কুঞ্জশ্রীপুর গ্রামের মুনির চৌধুরী নামের এক ব্যক্তির বাড়িতে লুকিয়ে ছিলেন তাঁরা। গ্রেপ্তারের পর তাঁদেরকে ঢাকার টিকাটুলিতে অবস্থিত র‍্যাব-৩ এর কার্যালয়ে আনা হয়।