ড. কামালকে জাতির কাছে ক্ষমা চাইতে হবে : ডেপুটি স্পিকার

Social Share

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া বলেন, আওয়ামী লীগ স্বাধীনতার স্বপক্ষের দল। আর ড. কামাল হোসেন আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে ন্যাক্কারজনক কথাবার্তা বলছেন। রাজাকার-আলবদর, বিএনপি জামায়াতের পক্ষ নিয়ে তিনি সরকারের বিরুদ্ধে অবস্থান করছেন। এজন্য ড. কামালকে জাতির কাছে ক্ষমা চাইতে হবে। তা না হলে দেশের জনগণ শীঘ্রই এর জবাব দেবে।

আজ সোমবার দুপুরে লক্ষ্মীপুরের রামগঞ্জ সরকারি কলেজ মাঠে নতুন বিজ্ঞান ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

ডেপুটি স্পিকার আরো বলেন, স্বাধীনতার বিপক্ষের শক্তিদের নিয়ে কামাল জাতীয় ঐক্যফ্রন্ট খুলেছেন। তিনি আওয়ামী লীগকে হুমকি দিচ্ছেন। অথচ তিনি জানেন না, ঐক্যফ্রন্টের পায়ের নিচে মাটি নেই।

রামগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর উন্মেশ চন্দ্র লোধের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের এমপি আনোয়ার হোসেন খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ ক ম রুহুল আমিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মনির হোসেন চৌধুরী, আওয়ামী লীগ নেতা আবদুজ্জাহের সাজু ও বেলাল আহমেদ প্রমুখ।

পরে প্রধানমন্ত্রীর সৌজন্যে ও আনোয়ার খানের উদ্যোগে গরিব-অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র, নগদ টাকা ও চাল-ডাল বিতরণ করেন তিনি।