ডেমরায় অসহায় ও দুস্থদের মাঝে বিএনপির ত্রাণ বিতরণ

ত্রাণ বিতরণ কার্যক্রমে বিএনপি নেতা নবীউল্লাহ নবী
Social Share

বীর মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকা ফাউন্ডেশনের সহযোগিতায় ডেমরার সারুলিয়া ওয়াসা রোড়ে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে ডেমরা থানা বিএনপি ও এর অঙ্গ সংগঠন। আজ রবিবার সকাল সাড়ে এগারটায় নগর বিএনপি নেতা নবীউল্লাহ নবীর উপস্থিতিতে অসহায় ও দুস্থদের মাঝে এ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়। এসময় বিএনপির অন্যান্য স্থানীয় নেতারাও উপস্থিত ছিলেন।

নবীউল্লাহ নবী বলেন, করোনাভাইরাসের কারণে গোটা বিশ্ব আজ আতঙ্কিত। বাংলাদেশও করোনা মহামারী কবলে। বিএনপি বরাবরই বিভিন্ন দুর্যোগে দেশবাসীর পাশে ছিল, এখনও আছে। আমাদের অঙ্গ সংগঠনও যে যার সামর্থ্য অনুযায়ী মানুষের পাশে দাঁড়াচ্ছে। আজ আমরা ডেমরার এ অঞ্চলে বীর মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকা ফাউন্ডেশনের সহযোগিতায় ত্রাণ বিতরণ করলাম। ভবিষ্যতেও আমরা কর্মহীন অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রাখবো।

উল্লেখ্য, করোনাভাইরাসকালীন এই দুর্যোগে শুরু থেকেই রাজধানীর বিভিন্ন এলাকায় ত্রাণ সামগ্রী বিতরণ করা হচ্ছে বীর মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকা ফাউন্ডেশনের পক্ষ থেকে। এর আগে স্থানীয় বিএনপি নেতাকর্মীদের নিয়ে বিভিন্ন মহল্লায় ঘুরে ঘুরে অসহায় ও দুস্থ পরিবারের খোঁজ-খবর নেন ও ত্রাণ বিতরণ করেন ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।