ডিগ্রি প্রথম বর্ষের পরীক্ষা শুরু ৩০ ডিসেম্বর

67
ডিগ্রি প্রথম
Social Share

২০২০ সালের ডিগ্রি প্রথম বর্ষ পরীক্ষার সময় ঘোষণা করা হয়েছে। ২০১৮ সালের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স পুরাতন সিলেবাস (বিশেষ) এর পরীক্ষা সারাদেশে একযোগে ৩০ ডিসেম্বর থেকে শুরু হবে।

বুধবার জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে এ তথ্য জানানো হয়েছে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ২০২০ সালের ডিগ্রি পাস কোর্স প্রথম বর্ষ পরীক্ষার সময় ঘোষণা করা হয়েছে। ২০১৮ সালের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স পুরাতন সিলেবাসের (বিশেষ) পরীক্ষা সারাদেশে একযোগে শুরু হবে। আগামী ৩০ ডিসেম্বর এ পরীক্ষা শুরু হবে। সাপ্তাহিক ও সরকারি ছুটি বাদে প্রতিদিন দুপুর ১টা থেকে এ পরীক্ষা আয়োজন করা হবে। ২০২০ সালের ডিগ্রি প্রথম বর্ষের পরীক্ষা আগামী বছরের ২৯ জানুয়ারি শেষ হবে এবং ২০১৮ সালের ডিগ্রি পাসের বিশেষ পরীক্ষা আগামী ৭ ফেব্রুয়ারি শেষ হবে। পরীক্ষা সংক্রান্ত সব তথ্য ও নির্দেশনা জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে পাওয়া যাবে।

২০২০ সালের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স পরীক্ষার সময় ঘোষণা করা হয়েছে। ২০১৮ সালের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স পুরাতন সিলেবাস (বিশেষ) এর পরীক্ষা সারাদেশে একযোগে ৩০ ডিসেম্বর থেকে শুরু হবে।

বুধবার জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে এ তথ্য জানানো হয়েছে।

২০২০ সালের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স প্রথম বর্ষ পরীক্ষার সময় ঘোষণা করা হয়েছে। ২০১৮ সালের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স পুরাতন সিলেবাস (বিশেষ) এর পরীক্ষা সারাদেশে একযোগে ৩০ ডিসেম্বর থেকে শুরু হবে।

বুধবার জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে এ তথ্য জানানো হয়েছে

জাতীয় বিশ্ববিদ্যালয়ের এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ২০২০ সালের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স প্রথম বর্ষ পরীক্ষার সময় ঘোষণা করা হয়েছে। ২০১৮ সালের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স পুরাতন সিলেবাসের (বিশেষ) পরীক্ষা সারাদেশে একযোগে শুরু হবে। আগামী ৩০ ডিসেম্বর এ পরীক্ষা শুরু হবে। সাপ্তাহিক ও সরকারি ছুটি বাদে প্রতিদিন দুপুর ১টা থেকে এ পরীক্ষা আয়োজন করা হবে। ২০২০ সালের ডিগ্রি প্রথম বর্ষের পরীক্ষা আগামী বছরের ২৯ জানুয়ারি শেষ হবে এবং ২০১৮ সালের ডিগ্রি পাসের বিশেষ পরীক্ষা আগামী ৭ ফেব্রুয়ারি শেষ হবে। পরীক্ষা সংক্রান্ত সব তথ্য ও নির্দেশনা জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে পাওয়া যাবে।পরীক্ষা সংক্রান্ত সব তথ্য ও নির্দেশনা জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে পাওয়া যাবে।