ঠাকুরগাঁওয়ে সাংবাদিকদের পিপিই দিলেন চেয়ারম্যান অরুনাংশু দত্ত টিটো

ছবি: ঠাকুরগাঁওয়ে সাংবাদিকদের পিপিই দিলেন চেয়ারম্যান অরুনাংশু দত্ত টিটো।
Social Share

ঠাকুরগাঁওয়ে কর্মরত সাংবাদিকদের মাঝে পার্সোনাল প্রোটেকটিভ ইকুপমেন্ট (পিপিই) বিতরণ করেছে চেয়ারম্যান এডভোকেট অরুনাংশু দত্ত টিটো।

মঙ্গলবার দুপুরে সদর উপজেলার পরিষদ চত্বরে জেলায় কর্মরত ৫০ জন সাংবাদিকদের হাতে পিপিই তুলে দেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট অরুনাংশু দত্ত টিটো। এছাড়াও ঠাকুরগাঁও সদর থানা, ট্রাফিক বিভাগ, সদর উপজেলার পরিষদের ২১টি ইউনিয়নের চেয়ারম্যানদের পিপিই বিতরণ করা হয়।

এ সময় সদর উপজেলার চেয়ারম্যান এড. অরুনাংশু টিটো বলেন, করোনা পরিস্থিতিতে সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তাদের নিরলস চেষ্টার কারণে মানুষ ঘরে বসে সঠিক খবরগুলো পাচ্ছে। এই উপলব্ধী থেকে পেশাগত দায়িত্ব পালনে যেসব সাংবাদিকরা মাঠে কাজ করছেন তাদের জন্য পিপিই বিতরণর উদ্যোগ নিয়েছি। সাংবাদিকরা যাতে সুস্থ থেকে তাদের কাজ করতে পারেন এজন্যই তাদের প্রতি আমার এই ক্ষুদ্র প্রয়াস। আগামীতে সাংবাদিকদের দুর্দিনে পাশে থাকার কথা বলেন সদর উপজেলার চেয়ারম্যান এ্যাড অরুনাংশু দত্ত টিটো।

এসময় সদর উপজেলার নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু, ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি তানভির হাসান তানু, সাধারণ সম্পাদক শাকিল আহমেদ, সদর থানার ওসি তানভিরুল ইসলাম সহ গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।