টুঙ্গিপাড়ায় ব্যাটারী চালিত ইজিবাইক ও থ্রি-হুইলারের মধ্যে মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-৪

74
Social Share

সুব্রত বিশ্বাস সজিব,, গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ব্যাটারী চালিত ইজিবাইক ও থ্রি-হুইলারের মধ্যে মুখোমুখি সংঘর্ষে মোঃ  ‍নুরুজ্জামান (৫০) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় ইজিবাইকের চালকসহ আরো ৪ জন আহত হয়েছেন। আজ মঙ্গলবার সকালে পাটগাতী-গোপালগঞ্জ সড়কের টুঙ্গিপাড়া উপজেলার নিলফা বাজার এলাকায় এ দূর্ঘটনা ঘটে। 

নিহত মোঃ নুরুজ্জামান নড়াইল জেলার কালিয়া উপজেলার বাবরাহাচড়া গ্রামের মোতালেব হোসেনের ছেলে।তিনি টুঙ্গিপাড়ায় নার্সারীর ব্যবসা করেন।

আহতরা হলেন, একই উপজেলার বাঘিয়ারকুল গ্রামের ইজিবাইক চালক আলামিন খা(৩৫), টুঙ্গিপাড়া গ্রামের শেখ শফি(৩৭), পাচকাহনিয়া গ্রামের ইমরান শেখ(২৫), শ্রীরামকান্দি গ্রামের বাবুল হোসেন (৪৫)। আহতদের টুঙ্গিপাড়া উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

টুঙ্গিপাড়ায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম সুলতান মাহমুদ জানিয়েছেন, সকাল সাড়ে ৬টার দিকে মোঃ নুরুজ্জামান ইজিবাইকে করে টুঙ্গিপাড়া থেকে গোপালগঞ্জ সদর উপজেলার ঘোনাপাড়া এলাকায় যাচ্ছিলেন। পথিমধ্যে নিলফা বাজার এলাকায় পৌঁছালে বিপরীতমুখি একটি যাত্রীবাহী থ্রি-হুইলারের সাথে ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোঃ নুরুজ্জামান নামের ওই ব্যবসায়ী নিহত ও ইজিবাইকের চালকসহ আরো ৪ যাত্রী আহত হন।পরে আহতদের উদ্ধার করে টুঙ্গিপাড়া উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের লাশ এ রিপোর্ট লেখা পর্যন্ত টুঙ্গিপাড়া হাসপাতালে রয়েছে।