টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে অতিরিক্ত প্রধান প্রকৌশলীর শ্রদ্ধা

59
Social Share

সুব্রত বিশ্বাস সজিব, গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন সড়ক ও জনপথ বিভাগের গোপালগঞ্জ জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো: সুরুজ মিয়া ও সড়ক সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী তাপসী দাস।

আজ মঙ্গলবার (০১ জুন) সকাল ১১টায় বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদীতে প্রথমে পুস্পমাল্য অর্পন করে গভীর শ্রদ্ধা জানান সড়ক ও জনপথ বিভাগের গোপালগঞ্জ জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো: সুরুজ মিয়া। এরপর সড়ক ও জনপথ বিভাগের গোপালগঞ্জ সড়ক সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী তাপসী দাস শ্রদ্ধা জানান।

পরে বঙ্গবন্ধু ও ১৫ আগষ্ট পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন তারা। পরে তারা বঙ্গবন্ধু ভবনে রক্ষিত মন্তব্য বহিতে মন্তব্য লিখেন ও বঙ্গবন্ধু সমাধি সৌধ কমপ্লেক্স ঘুরে দেখেন।

এসময় গোপালগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো: জাহিদ হোসেন, উপ-বিভাগীয় প্রকৌশলী কুমারেশ বিশ্বাস, সহকারী প্রকৌশলী মোতাহার হোসেন, উপ-সহকারী প্রকৌশলী মো: আনোয়ার, মো: করিম আলী, সাজ্জাদুল ইসলামসহ সড়ক বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।