টার্গেট বাংলা, এবার থেকে প্রতি মাসে বাংলায় এসে সাত দিন করে থাকবেন অমিত শাহ

13
Social Share

কলকাতাঃ বিজেপির লক্ষ্য এবার আসন্ন বিধানসভা ভোটে পশ্চিমবঙ্গে জয়লাভ করা। সেই লক্ষ্যে ইতিমধ্যেই ঝাপিয়েছে গেরুয়া শিবির। তারই অংশ হিসেবে শনি এবং রবিবার দু’দিনের রাজ্য সফরে এসেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তবে দু’দিন নয়, বিধানসভা ভোটের আগে প্রতিমাসে ৭দিন করে বাংলায় থাকবেন অমিত শাহ। এমনটাই জানালেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ।

শনিবার মেদিনীপুরে সভার পর রাতে সাংগঠনিক বৈঠক করেন শাহ। সেখানেই দলীয় নেতাদের নির্দেশ সংগঠন মজবুত করার নির্দেশ দিয়েছেন তিনি। এদিন রাতের বৈঠকে উপস্থিত ছিলেন সদ্য বিজেপিতে যোগ দেওয়া শুভেন্দু অধিকারী, বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি মুকুল রায়, দিলীপ ঘোষ এবং বিজেপি নেতা সব্যসাচী দত্ত।

অমিত শাহের রাজ্য সফরের বিষয়ে এদিন দিলীপ ঘোষ বলেন, ২০২১ সাল থেকে অমিত শাহ বাংলায় আরও বেশি বেশি করে আসবেন। এখন উনি দু’দিনের জন্য থাকছেন। এরপর মাসে সাত দিন করেও থাকবেন।

দিলীপ ঘোষ এর আগে বলেছিলেন, বিজেপির সভাপতি জেপি নাড্ডা বিধানসভা নির্বাচনের আগে পর্যন্ত প্রতি মাসে একবার করে বাংলা সফরে আসবেন। অর্থাৎ, বিধানসভা নির্বাচনে এক ইঞ্চি জমি ছাড়তে নারাজ গেরুয়া শিবির। এর মধ্যেই আবার জানা গিয়েছে, জানুয়ারিতে ফের তিন দিনের সফরে রাজ্যে আসবেন অমিত শাহ এবং জেপি নাড্ডা।