টাঙ্গাইলের বাসাইলে গৃহবধূর লাশ উদ্ধার, পরিবারের দাবি হত্যা

81
Social Share
কাজল আর্য ,স্টাফ রিপোর্টার: টাঙ্গাইলের বাসাইলে বসত ঘরের ধরনা থে‌কে  কনা আক্তার (২৪) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার ক‌রে‌ছে পু‌লিশ। মঙ্গলবার (২৭ এপ্রিল) সকালে উপজেলার কাশিল পশ্চিমপাড়া এলাকায় তার শ্বশুরবাড়ি থেকে লাশ উদ্ধার করা হয়। ত‌বে প‌রিবা‌রের দাবী ওই গৃহবধূকে হত্যা করে লাশ ঘ‌রের ধরনার সা‌থে ঝুলিয়ে রাখা হ‌য়েছে।
জানা যায়, পাঁচ বছর আগে উপজেলার কাশিল পশ্চিমপাড়া এলাকার বাবু মিয়ার দুবাই প্রবাসী ছেলে কবির মিয়ার সাথে টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা ইউনিয়নের দরুন গ্রামের জয়নাল মিয়ার মেয়ে কনা আক্তারের সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের দাবিতে তার শাশুরী ও তার স্বামীর দুই‌বোন অত্যাচার করতো।
গতকাল সোমবার (২৬ এপ্রিল) সন্ধ্যায়ও ওই গৃহবধূ কনাকে সালমা ও তাস‌লিমা মিলে মারধর করে‌ছিল। পরে মঙ্গলবার সকালে তার বসত ঘরের ধরনার সাথে ঝুঁলন্ত অবস্থায় কনা আক্তারের লাশ পাওয়া যায়।
নিহ‌তের স্বজনরা জানান, নিহত কনা‌কে তার শ্বশু‌রবা‌ড়ির লোকজন হত‌্যা ক‌রে লাশ ঘ‌রের ধরনার সা‌থে ঝুালি‌য়ে রে‌খে‌ছে।
স্থানীয় ইউপি সদস্য আক্কাছ মিয়া জানান ঘ‌রে লাশ ঝলন্ত অবস্থায় দে‌খে পুলিশকে খবর দেয়া হয়। এটা হত্যা নাকি আত্মহত্যা কিছু বলা যাচ্ছে না।’
বাসাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুনুর রশিদ জানান‘খবর পেয়ে নিহতের লাশ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। পরে  ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেয়ে মৃত্যুর রহস্য জানা যাবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।