টাঙ্গাইলের ছিনতাইকারীর কবলে ব্যাংক কর্মকর্তা, সর্বস্ব লুট

264
Social Share

কাজল আর্য, স্টাফ রিপোর্টার: টাঙ্গাইলের মির্জাপুরে জাহাঙ্গীর আলম নামের এক ব্যাংক কর্মকর্তাকে মারপিট করে তার সর্বস্ব লুটে নিয়েছে ছিনতাইকারীরা। মারপিটে গুরুতর আহত ওই কর্মকর্তাকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর বাইপাস এলাকায় এ ঘটনা ঘটে।
জাহাঙ্গীর আলম প্রাইম ব্যাংক মির্জাপুর শাখার সিনিয়র অফিসার পদে কর্মরত। তিনি রাজশাহী জেলার বাঘমারা উপজেলার ঝিকড়া গ্রামের মৃত আইনউদ্দিনের ছেলে।

জানা যায়, বৃহস্পতিবার অফিস শেষে ব্যাংক কর্মকর্তা জাহাঙ্গীর আলম সন্ধা সাড়ে সাতটার দিকে বাড়ির উদ্দেশ্যে মির্জাপুর বাইপাস স্টেশনে যান। এসময় একটি মাইক্রোবাসের চালক সিরাজগঞ্জে যাবে বলে স্টেশন যাত্রী ডাকতে থাকে। জাহাঙ্গীর আলমসহ অন্য আরও তিনজন যাত্রী হয়ে মাইক্রোবাসে উঠেন। মাইক্রোবাস ছাড়ার দুই মিনিট পড়েই মাইক্রোতে থাকা অন্য যাত্রীরা নিজেদের ছিনতাইকারী দাবি করে জাহাঙ্গীর আলমের চোখ-মুখ, হাত-পা বেঁধে ফেলে। এ সময় ছিনতাইকারীরা মারপিট করে তার সঙ্গে থাকা নগদ ১৪শ টাকা ও ব্যাংক কার্ড নিয়ে নেয়। পরে ব্যাংক কার্ডের পাসওয়ার্ড নিয়ে কার্ডে থাকা ৫০ হাজার টাকা তোলে নেয় ছিনতাইকারীরা। পরে উপজেলার জামুর্কী বাসস্ট্যান্ড এলাকায় তাকে ফেলে রেখে পালিয়ে যায় তারা। আহত অবস্থায় স্থানীয়রা রাত সাড়ে নয়টার দিকে ব্যাংক কর্মকর্তারা উদ্ধার করে কুমুদিনী হাপসাতালে ভর্তি করে।

মির্জাপুর থানার ডিউটি অফিসার এসআই খাইরুল ইসলাম জানান, অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।