জিপিএ-৫ অথবা গোল্ডেন জিপিএ প্রাপ্ত অতিদরিদ্র মেধাবী শিক্ষার্থীদের জন্য একটি ছোট্ট উদ্যোগ-

Social Share

সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানাচ্ছি যে, ২০২০ সালের এসএসসি ও সমমানের পরীক্ষায় জিপিএ-৫ অথবা গোল্ডেন জিপিএ প্রাপ্ত বরগুনা জেলার ১০০ জন অতিদরিদ্র পরিবারের মেধাবী শিক্ষার্থীকে, একাদশ শ্রেণিতে ভর্তি এবং নতুন বই কেনার জন্য, সহযোগিতা দিতে চাই। এ সহযোগিতা পেতে অতি দরিদ্র পরিবারের মেধাবী শিক্ষার্থীদের নিম্নে উল্লেখিত মেইলে আবেদেন করার জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি।

এক কপি পাসপোর্ট সাইজের সদ্যতোলা ছবিসহ আবেদন করতে হবে [email protected] এই মেইলে। আবেদনের শেষ তারিখ ১৫ জুন ২০২০। আবেদনে, বাংলায় নিজের নাম, পিতার নাম, মোট ভাইবোন। বাবা-মায়ের পেশা। স্থায়ী ঠিকানা। বতর্মান ঠিকানা। বাবা-মায়ের জাতীয় পরিচয়পত্র নম্বর। যোগোযোগের জন্য ন্যুনতম দুটি মোবাইল নম্বর। সংশ্লিষ্ট স্কুলের প্রধান শিক্ষকের নাম ও মোবাইল নম্বর। স্থানীয় ইউপি সদস্য/ওয়ার্ড কমিশনারের নাম এবং মোবাইল নম্বর উল্লেখ করতে হবে।

বিঃ দ্রঃ প্রার্থী বাছাইয়ের ক্ষেত্রে পিতৃ-মাতৃহীন ও অতি দারিদ্রের বিবেচনায় অগ্রাধিকার দেয়া হবে। এ বাছাইয়ের ক্ষেত্রে কতৃপক্ষের সিদ্ধান্তই চুড়ান্ত। যাচাইবাছাই শেষে আগামী ৩০ জুনের মধ্যে শুধুমাত্র নির্বাচিতদের অবহিত করা হবে। কোন প্রকার সুপারিশ প্রার্থীর অযোগ্যতা বলে গণ্য হবে।

(এ বিজ্ঞপ্তিটি শেয়ার করে আপনার আশেপাশের অতি দরিদ্র পরিবারের মেধাবী শিক্ষার্থীদের জানিয়ে দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল)

( মশিউর রহমাম শিহাবের ফেসবুক থেকে নেওয়া)