জাপা চেয়ারম্যানের সঙ্গে ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল প্রতিনিধি দলের সাক্ষাৎ

64
Social Share

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জি এম কাদেরের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছে ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের চিফ অব পার্টি ড্যানা এল ওলডস্ এর নেতৃত্বে প্রতিনিধি দল।

রোববার (২১ মার্চ) দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে তারা এ সাক্ষাৎ করে।

সৌজন্য সাক্ষাৎ শেষে জাতীয় পার্টি চেয়ারম্যান জি এম কাদের বলেন, গণতন্ত্র চর্চা ও সুশাসন প্রতিষ্ঠায় জাতীয় পার্টি সব সময় আন্তর্জাতিক সংস্থাগুলোর সঙ্গে এক যোগে কাজ করছে। কাজের ক্ষেত্রে আগামী দিনেও ডেমোক্রেসি ইন্টারন্যাশনালকে সহায়তা করবে জাতীয় পার্টি। এ সময় জাতীয় পার্টি চেয়ারম্যান ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল প্রতিনিধি দলকে ধন্যবাদ জানিয়েছেন।

ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের চিফ অব পার্টি ড্যানা এল ওডস্ সৌজন্য সাক্ষাৎ শেষে বলেছেন, বৈঠক অত্যন্ত ফলপ্রসূ হয়েছে। জাতীয় পার্টি চাইলে নেতাকর্মীদের দক্ষতা উন্নয়নে বিষয় ভিত্তিক কর্মশালার আয়োজন করবে ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল। জাতীয় পার্টিতে গণতন্ত্র চর্চা ও নারী অংশ গ্রহণে সন্তোষ প্রকাশ করেছেন ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল প্রতিনিধি দল।

এ সময় আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল এর সিনিয়র ডিরেক্টর (প্রোগ্রাম) আমিনুল এহসান ও সিনিয়র ম্যানেজার (প্রোগ্রাম) ম্যানেজার শাম্মী লায়লা ইসলাম।