জানুন :দৈনিক রাশিফল ২৬ নভেম্বর ২০২১ (শুক্রবার)

মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন রাশির জন্যে কেমন যাবে আজকের দিন।

52
দৈনিক
Social Share

দৈনিক রাশিফল :পুরনো জ্যোতিষশাস্ত্র এমন একটি ধরন, যার মাধ্যমে বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যদ্বাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।

মেষ : আজ বাইরে যাওয়ার আগে বাড়ির প্রবীণদের পরামর্শ নিন। সকলের কথায় গুরুত্ব দিন। তাহলেই সব সমস্যা মিটে যাবে। কিছু পুরানো সমস্যা নিয়ে স্ত্রীয়ের সাথে মনোমালিন্য হতে পারে। নিজেকে সংযত রাখুন।

বৃষ : আজ কোনও সামাজিক অনুষ্ঠানে যোগ দিতে পারেন। সেখানে আপনার রসিক স্বভাব সকলের নজর কাড়বে। চুরি থেকে বাঁচতে হলে দামি জিনিস সাবধানে রাখুন। আজ কিছুটা বিশ্রাম নেওয়ার চেষ্টা করুন।

মিথুন : আপনার বিচক্ষণতা দিয়ে আজ খারাপ পরিস্থিতির মোকাবিলা করবেন। আবেগের বশে সিদ্ধান্ত নেবেন না। নাহলে পরে অনুশোচনা করতে হবে। নতুন পরিকল্পনার ব্যাপারে বাবা মায়ের মতামত নিন।

কর্কট : আজ পরিবার এবং বন্ধুবান্ধবদের নিয়ে কোনও বড় অনুষ্ঠানের আয়োজন হতে পারে। প্রেমের জীবনে কিছু বাধা আসতে পারে। দানধ্যানের মধ্যে দিয়ে মুক্তি পাবেন মানসিক অশান্তি থেকে।

সিংহ : শরীরের যত্ন নিন। সুযোগসন্ধানী আত্মীয়দের বিশ্বাস করবেন না। আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। সতর্ক হয়ে ব্যবসার কাজ করুন। দূরের কোনও আত্মীয় আজ হঠাৎ আপনার বাড়ি আসতে পারে।

কন্যা : সাবধানে চলাফেরা করুন। যে কোনও জায়গায় আঘাত পাওয়ার সম্ভাবনা রয়েছে। বাবা মায়ের স্বাস্থ্যের দিকে নজর রাখুন। অকারণ অপচয় করবেন না। ফাঁকা সময়ে পছন্দের কাজে ডুবে যান।

তুলা : আজকের দিনটাকে আপনি উপভোগ করবেন। আয় বাড়লেও একই সাথে ব্যয় বাড়বে। অলীক কল্পনায় না ভেসে বাস্তববাদী হওয়ার চেষ্টা করুন। কোনও বিশেষ ব্যক্তির নজরে পড়তে পারেন আজ।

বৃশ্চিক : আপনার বর্তমান অবস্থা নিয়ে অকারণ অভিযোগে লাভ নেই। পরিস্থিতির সাথে মানিয়ে নেওয়ার চেষ্টা করুন। ব্যবসায়িক ব্যাপারে কোনও সিদ্ধান্ত নেওয়ার সময় কারোর মতামত নেবেন না।

ধনু : আজকের দিনটা মজাতে কাটবে। বেহিসেবি খরচ না কমালে আর্থিক সমস্যা মিটবে না। আপনার মনে কথা ভালোবাসার মানুষের সাথে ভাগ করে নিন। পরিবারের থেকে দূরে গিয়ে কোথাও নির্জনে সময় কাটান।

মকর : কোনও যৌথ ব্যবসায় বিনিয়োগ করবেন না। যে কোনও বিনিয়োগের ব্যাপারে সাবধান হোন। সকলকে একসাথে সন্তুষ্ট করার চেষ্টা না করাই ভালো। প্রতিবেশীর সাথে মনোমালিন্য হতে পারে। নিজেকে সংযত রাখুন।

কুম্ভ : অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিয়ে বিনিয়োগ করুন। নিজের বদ অভ্যাসগুলিকে বশে না রাখতে পারলে পস্তাতে হবে। নতুন বন্ধু পেতে পারেন যার সূত্র ধরে ব্যবসায়িক যোগাযোগ বাড়বে। আপনার কারণে পত্নী দুশ্চিন্তায় পড়তে পারেন।

মীন : আজ শরীর চর্চা এবং ব্যায়াম করে নিজেকে চনমনে রাখুন। কোনও ঝগড়ায় ইন্ধন না দিয়ে আসল সমস্যার সমাধানের চেষ্টা করুন। আপনার বিচক্ষণতার সাহায্যে ভালো উপার্জনের সুযোগ পাবেন।