জাতীয় পার্টি স্বতন্ত্র বৈশিষ্ট্য নিয়ে রাজনীতির মাঠে আছে : জি.এম. কাদের

Social Share

জাতীয় পার্টি চেয়ারম্যান ও সংসদে বিরোধী দলীয় উপনেতা জি.এম. কাদের বলেছেন, জাতীয় পার্টি স্বতন্ত্র বৈশিষ্ট্য নিয়ে রাজনীতির মাঠে আছে এবং আওয়ামী লীগের সাথে জোটবদ্ধ হয়ে নির্বাচন করেছে।
আজ সন্ধ্যায় ইনষ্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণের এক প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।
সভায় বক্তব্য রাখেন, জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, পার্টির কো-চেয়ারম্যান ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, প্রেসিডিয়াম সদস্য জহিরুল ইসলাম জহির, চেয়ারম্যানের উপদেষ্টা ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক জহিরুল আলম রুবেল প্রমুখ।
জি.এম.কাদের আরো বলেন, শীতে করোনার প্রকোপ বেড়ে যাচ্ছে। কিন্তু সেজন্য সরকারী হাসপাতালে যথেষ্ট প্রস্তৃতি নিতে হবে। রাজধানীতে করোনা চিকিৎসায় কিছু সরকারী ও বেসরকারী হাসপাতালে অক্সিজেন সহায়তা এবং লাইফ সার্পোটের ব্যবস্থা আছে। কিন্তু সাধারণ মানুষের পক্ষে বেসরকারী হাসপাতালে চিকিৎসা নেয়ার সামর্থ নেই।
এদিকে, আজ দুপুরে বনানীস্থ কার্যালয়ের মিলনায়তনে যশোর জেলা জাতীয় পার্টি সম্মেলন প্রস্তুতি কমিটির এক সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন জাতীয় পার্টির চেয়ারম্যান জি.এম. কাদের এমপি ও মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।