জাতীয় পার্টিতে যারা ভাঙনের চেষ্টা করবে, তারাই ভেঙে যাবে: জিএম কাদের

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, জাতীয় পার্টিতে কোনো দলাদলি নেই। যা আছে সেটি নেতৃত্বের দ্বন্দ্ব মাত্র, সেটিও সাময়িক। এরপরও যারা দলে ভাঙন ধরানোর চেষ্টা করবেন, তারা অতীতের মতো নিজেরাই ভেঙেচুরে দল ছেড়ে যেতে বাধ্য হবেন।

শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে রংপুর জাতীয় পার্টি কার্যালয়ে মহানগর ও জেলা কমিটির কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জিএম কাদের বলেন, বিএনপি এখন নেতৃত্ব শূন্য। তাদের একজন জেলে আরেকজন বিদেশে। তাদের কোনো সাংগঠনিক ভিত্তি নেই। বিপরীতে জাতীয় পার্টি একটি শক্তিশালী সাংগঠনিক দল। এই শক্তি আরও বাড়াতে হবে।

তিনি বলেন, দলের নেতাকর্মীরা যে যেখানে আছেন সেখান থেকেই দলের জন্য কাজ করে দলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শ ও কর্ম বাস্তবে রূপ দিতে হবে। এর মাধ্যমেই ক্ষমতায় গিয়ে এরশাদের স্বপ্ন যেমন বাস্তবায়ন হবে, তেমনি দেশে একটি স্থিতিশীল পরিস্থিতি আসবে।

তিনি আরও বলেন, জাতীয় পার্টির সূতিকাগার রংপুর। রংপুরের নেতাকর্মীদের প্রত্যেকটি কর্মকাণ্ডের প্রতিফলন হয় পুরো দেশের জাতীয় পার্টিতে। এজন্য রংপুরের জাতীয় পার্টিও নেতাকর্মীদের আরও দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে দলে।