জাতীয় পার্টিই সরকারের একমাত্র বিকল্প শক্তি: জিএম কাদের

Social Share

জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, জাতীয় পার্টিই হচ্ছে সরকারের একমাত্র বিকল্প শক্তি। তিনি বলেন, দ্বিতীয় বিকল্প শক্তি হয়েও বিএনপি রাজনীতির মাঠে দাঁড়াতে পারছেনা। নেতৃত্বহীনতায় দলটির নেতা-কর্মীরা হতাশাগ্রস্ত হয়ে পড়েছে। তাদের আপোষহীন নেত্রী এমন আপোষ করেই জেল থেকে বের হয়েছেন, যে তিনি দেশ ও মানুষের স্বার্থে একটি কথাও বলতে পারছেন না।

আজ বুধবার ( ১১ নভেম্বর) দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যান-এর বনানী কার্যালয়ে খুলনা মহানগর নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এসব কথা বলেন।

জিএম কাদের বলেন, দেশের মানুষ এখন আর বিএনপির কাছে কিছু প্রত্যাশা করেনা। তাই রাজনীতির মাঠে বিএনপির টিকে থাকা অনিশ্চিত হয়ে পড়েছে। জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এ প্রসঙ্গে বলেন, উন্নয়ন ও সুশাসনের সাথে দেশ পরিচালনার অভিজ্ঞতা নিয়ে জাতীয় পার্টি রাজনীতির মাঠে সক্রিয় আছে। দেশের মানুষ এখন জাতীয় পার্টিকেই সরকারের বিকল্প শক্তি হিসেবে বিবেচনা করেন।তিনি বলেন, প্রতিটি নির্বাচনে জাতীয় পার্টি মাঠে থাকবে। ভোটের ফলাফল যাই হোক, নির্বাচনের শেষ মুহূর্ত পর্যন্ত জাতীয় পার্টি ভোটের মাঠ ছাড়বেনা। জাতীয় পার্টি যতবার আওয়ামী লীগকে সমর্থন করেছে, ততবারই আওয়ামী লীগ রাষ্ট্র পরিচালনার দায়িত্ব পেয়েছে। তাই জাতীয় পার্টিকে বাদ দিয়ে কোন রাজনৈতিক শক্তিই রাষ্ট্র পরিচালনার স্বপ্ন দেখতে পারবেনা।

এসময় জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেন, দেশের মানুষ এখন আওয়ামী লীগ আর বিএনপির শাসনামল দেখতে চায়না। দেশের মানুষ ফিরে পেতে চায় পল্লীবন্ধুর শাসনামলের স্বর্নালী যুগ। দেশের মানুষ ভোট দিতে চায় লাঙ্গলে, তারা জাতীয় পার্টিকে রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায়

মতবিনিময় সভায় দলটির শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ ছাড়াও খুলনা মহানগর কমিটির কমিটির নেতারা উপস্থিত ছিলেন।