জাতির জনক সারাদেশের সকল দলের : জিএম কাদের

জাতীয় পাটির চেয়ারম্যান ও সংসদে বিরোধী দলীয় উপনেতা জি.এম কাদের। ফাইল ছবি
Social Share

জাতীয় পাটির চেয়ারম্যান ও সংসদে বিরোধী দলীয় উপনেতা জি.এম কাদের বলেছেন, জাতির জনক কোন দলের নয়, জাতির জনক সারাদেশের সকল দলের। শনিবার দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিস মিলনায়তনে ঢাকা-১৭ আসনের ৭টি থানা জাতীয় পার্টি নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় অনুষ্ঠানে তিনি এ সব কথা বলেন।

তিনি বলেন একটি গণতান্ত্রিক দল হিসেবে জাতীয় পার্টি প্রতিটি নির্বাচনে অংশ গ্রহণ করছে। ঢাকা-১৮ উপ-নির্বাচনে জাতীয় পার্টি শেষ মুহূর্ত পর্যন্ত মাঠে থাকবে। যারা নির্বাচনে দলীয় প্রার্থীর সঙ্গে কাজ করবে না, তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে। ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনে মহাজোট প্রার্থী হিসেবে জাতীয় পার্টি প্রার্থী নির্বাচন করতে পারবে।

তিনি আরো বলেন, জাতীয় পার্টি বিরোধী দল হিসেবে ইতিবাচক রাজনীতি করছে। সংসদ ও রাজপথে আমরা যুক্তি দিয়ে কথা বলছি। আমরা দেশ ও জানগণের পক্ষে বক্তব্য তুলে ধরছি।

মতবিনিময় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তর জাতীয় পার্টির সভাপতি এস.এম. ফয়সল চিশতী, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সেন্টু ও প্রেসিডিয়াম সদস্য রেজাউল ইসলাম ভূঁইয়া প্রমুখ।