ছোটবেলার বান্ধবীকেই বিয়ে করছেন বরুণ ধাওয়ান

52
Social Share

২০২১ সালেই বিয়ে করতে চলেছেন বরুণ ধাওয়ান এবং নাতাশা দালাল। তা-ও আবার চলতি মাসের শেষেই। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের তরফে ওই খবর প্রকাশ্যে আসার পর থেকেই জোর কদমে শোরগোল শুরু হয়েছে।

জানা গেছে, চলতি জানুয়ারি মাসের শেষেই নাকি ছোটবেলার বান্ধবী নাতাশা দালালের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন বরুণ ধাওয়ান। আলীবাগেই বসতে যাচ্ছে বরুণ-নাতাশার বিয়ের আসর। চলতি মাসের শেষে বিয়ের দিনক্ষণ স্থির হওয়ায় বরুণ মাঝেমধ্যেই আলীবাগে যেতে শুরু করেছেন। আলীবাগের পাঁচতারা হোটেলেই বরুণ ধাওয়ান এবং নাতাশা দালালের বিয়ের আসর বসবে বলে জানিয়েছে জি নিউজ।

চলতি মাসের শেষে ধাওয়ান পরিবারের তরফে ‘ফিট ফ্যাট পাঞ্জাবি ওয়েডিং’-এর ব্যবস্থা করা হচ্ছে। যদিও কভিড আবহের কারণে ধাওয়ানদের নিমন্ত্রিতদের তালিকায় বেশ কিছু কাটছাঁট করা হয়েছে। তবে জাঁকজমকে কোনো ঘাটতি পড়েনি। যদিও কারা কারা বরুণ-নাতাশার বিয়েতে হাজির হচ্ছেন, সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি। পাশাপাশি বিয়ের পর বরুণ ধাওয়ান এবং নাতাশা দালালের রিসেপশনের আসর কোথায় বসবে, সে বিষয়েও কিছু জানা যায়নি। প্রসংগত ২০২০ সালেই বরুণ-নাতাশার বিয়ের আসর বসার কথা ছিল। তবে করোনার জেরে সেই পরিকল্পনায় ভাটা পড়ে।

সম্প্রতি কারিনা কাপুর খানের একটি টক শো-তে হাজির হন নাতাশা দালাল এবং বরুণ ধাওয়ান। সেখানে নাতাশাকে বরুণের হবু স্ত্রী বলে উল্লেখ করেন কারিনা কাপুর খান। টক শোর বেশ কিছু ভিডিও যখন প্রকাশ্যে আসে, তা ভাইরাল হয়ে যায়।

এদিকে সম্প্রতি মুক্তি পায় বরুণ ধাওয়ান এবং সারা আলী খানের সিনেমা কুলি নাম্বার ওয়ানের সিক্যুয়েল। যদিও মুক্তির পরপরই বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে ওই সিনেমা। কুলি নম্বর ওয়ানের সিক্যুয়েল মুখ থুবড়ে পড়লেও, এবার নিজের ব্যক্তিগত জীবন গুছিয়ে ফের ক্যামেরার সামনে বরুণ হাজির হবেন জানা গেছে।