চার বছর পর ফিরলেন কুসুম শিকদার

67
Social Share

২০১৮ সালের মে মাসে মুশফিকুর রহমান গুলজারের পরিচালনায় একটি নাটকে সর্বশেষ শুটিং করেছিলেন অভিনেত্রী কুসুম শিকদার। এরপর থেকে অভিনয়সহ অন্যান্য কাজ থেকেও বিরতি নেন। দীর্ঘ চার বছর পর আবারও কাজে ফিরেছেন এ অভিনেত্রী।

তবে অভিনয়ে নয়, একটি ম্যাগাজিন অনুষ্ঠানে সেলিব্রেটি হিসাবে পারফরম করেছেন। এটির নাম ‘রঙ্গ ক্লাব’। মনিরুল হাসানের প্রযোজনায় নির্মিত হয়েছে ম্যাগাজিন অনুষ্ঠানটি। কমেডি ধরনের অনুষ্ঠানটি চলতি মাসে বিটিভিতে প্রচার হবে।

এতে পারফরম করা প্রসঙ্গে কুসুম সিকদার বলেন, ‘বিশেষ কোনো কারণ নেই কাজ বন্ধ রাখার। আমি এ সময়টায় গান এবং লেখালেখির কাজ নিয়েই ব্যস্ত ছিলাম। বিটিভির এ ম্যাগাজিন অনুষ্ঠানটির পরিকল্পনা পছন্দ হয়েছে বলেই কাজ করেছি।

আশা করছি অনুষ্ঠানটি দর্শকের ভালো লাগবে।’ এদিকে বিটিভির আরেকটি ঈদের অনুষ্ঠানে উপস্থাপনা করার কথাও রয়েছে এ অভিনেত্রী। পাশাপাশি এটিএন বাংলায় প্রচারিতব্য একটি ঈদের ম্যাগাজিন অনুষ্ঠানেও দেখা যাবে বলে জানিয়েছেন কুসুম সিকদার। এর শুটিং করবেন চলতি মাসেই। সংগীতশিল্পী হিসাবেও তার সুনাম আছে। এর আগে বেশকিছু গানে কণ্ঠ দিয়েছেন তিনি। শিগ্গির নতুন একটি একক গান নিয়ে শ্রোতাদের সামনে হাজির হবেন কুসুম শিকদার।