চার দিনের সফরে রংপুর ও লালমনিরহাট যাচ্ছেন জাতীয় পার্টির চেয়ারম্যান

গোলাম মোহাম্মদ কাদের - ফাইল ছবি
Social Share

জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি ৩০ জুলাই থেকে ০২ আগষ্ট পর্যন্ত লালমনিরহাট ও রংপুর সফর করবেন।

বৃহস্পতিবার (৩০ জুলাই) সকাল ১০টায় উত্তরার বাসা থেকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশ্যে রওয়ানা হবেন জাতীয় পার্টি চেয়ারম্যান। বেলা ১১টায় ইউএস বাংলা এয়ারলাইন্সের একটি বিমানে সৈয়দপুর বিমানবন্দরের উদ্দ্যেশে যাত্রা করবেন তিনি। বেলা ১২টায় সৈয়দপুর বিমানবন্দর থেকে লালমনিরহাট এর উদ্দেশ্যে সড়ক পথে যাত্রা করবেন জাতীয় পার্টি চেয়ারম্যান।

৩১ জুলাই ২০২০ সকাল সাড়ে ১০টায় লালমনিরহাট সদর হাসপাতালের তত্বাবধায়কও সিভির সার্জনের সাথে স্বাস্থ্যসেবা সংক্রান্ত বিষয়ে মতবিনিময় করবেন জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।

০১ আগষ্ট ২০২০ সকাল ৮টায় লালমনিরহাট ঈদগাহ মাঠে ঈদুল আযহার নামাজ আদায় করবেন জাতীয় পার্টি চেয়ারম্যান।

০২ আগষ্ট ২০২০ সকাল ১০টায় লালমনিরহাট সার্কিট হাউস থেকে সৈয়দপুর বিমানবন্দরের উদ্দেশ্যে যাত্রা করবেন জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি। বেলা সাড়ে ১২টায় ইউএস বাংলা এয়ারলাইন্সের একটি বিমানে হযরত শাহজালাল বিমানবন্দরের উদ্দেশ্যে রওয়ানা হবেন জাতীয় পার্টি চেয়ারম্যান। দুপুর দেড়টায় জাতীয় পার্টি চেয়ারম্যান এর উত্তরার বাসায় পৌছার কথা রয়েছে।