গোপালগঞ্জ দুই গ্রুপের সংঘর্ষে ৫ পুলিশ সদস্যসহ অন্ততঃ ৪০জন আহত

48
Social Share

সুব্রত বিশ্বাস সজিব, গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জ সদর উপজেলার ঘোষেরচর গ্রামে টেম্পু স্ট্যান্ডের দখলকে কেন্দ্র করে বিবাদমান দুই গ্রুপের সংঘর্ষে ৫ পুলিশ সদস্যসহ অন্ততঃ ৪০জন আহত হয়েছে।এ সময় কমপক্ষে ৩টি বাড়ি ও ৪টি দোকান-ঘর ভাংচুরের ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে ২০ জনকে আটক করেছে।

আহতদেরকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ও বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে। অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) ছানোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন,সংঘর্ষ ঠেকাতে পুলিশ কাঁদানে গ্যাস নিক্ষেপ ও ১৫ রাউন্ড সর্ট গানের গুলি ছুড়েছে।পরিস্থিতি তাদের নিয়ন্ত্রনে রয়েছে বলেও জানান তিনি।ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

জানা গেছে, গোপালগঞ্জ জেলা সদরের বড় বাজার এলাকার টেম্পু স্ট্যান্ড নিয়ে ঘোষেরচর উত্তর পাড়ার বাসিন্দা সুজন শেখ ও সেন্টু শেখের মধ্যে বিরোধ চলে আসছিল।গত ২/৩ দিন সে বিরোধ তুঙ্গে ওঠে। এর আগে এ ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনাও ঘটে।

এরই জের ধরে আজ রোববার দুপুর থেকে বিকেল পর‌্যন্ত প্রায় ৩ঘন্টা উভয় পক্ষ ইট-পাটকেল নিক্ষেপ ও দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।এ রিপোর্ট লেখা পর‌্যন্ত এলাকায় থমথমে ভাব বিরাজ করছে। কোন পক্ষ থেকেই এ পর‌্যন্ত থানায় মামলা দায়ের করা হয়নি।