গোপালগঞ্জে ৪ সড়ক ডাকাত গ্রেফতার

49
Social Share

সুব্রত বিশ্বাস সজিব, গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে মহাসড়কে ডাকাতিসহ নানা অপরাধমূলক কাজের সাথে জড়িত ৪ অপরাধীকে পুলিশ গ্রেফতার করেছে।

গতাকাল বুধবার গভীর রাতে তাদেরকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার হরিদাশপুর ব্রীজের উপর থেকে পুলিশ গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে দেশীয় বিভিন্ন অস্ত্র ও মহাসড়কে ডাকাতি করা টাকা, মোবাইল এবং ডাকাতির কাজে ব্যবহৃত মাইক্রোবাস উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো-একিন ওরফে সুমন প্যাদা(২৮),পিং-কাদের প্যাদা, সাং-বেতিপাড়া, থানা-তালতলী, জেলা-বরগুনা, জাহাঙ্গীর খান(৪৫), পিং-ওয়াজেদ খান, সাং-দক্ষিন ডিকেপি রোড, আগাপদ্মা, থানা ও জেলা-বরগুনা, নুর মোহাম্মদ(২৮), পিং-দেনছেড় আলী হাওলাদার, সাং-ঠংপাড়া, থানা-তালতলী, জেলা-বরগুনা এবং মোঃ সেলিম(৩৫), পিং-মৃত নুরুল ইসলাম সিকদার, সাং-শিয়ালিয়া, থানা ও জেলা-বরগুনা।

গোপালগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ছানোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সংঘবদ্ধ একটি ডাকাত দল দীর্ঘদিন ধরে ঢাকা-খুলনা মহাসড়কসহ বিভিন্ন মহাসড়ক ও সড়কে ডিবি পুলিশের পরিচয় দিয়ে রাস্তায় ফাঁকা জায়গাতে লোকজনের কাছ থেকে টাকা-পয়সা ডাকাতি করে আসছিল।

তাদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় খুন, ডাকাতিসহ একাধিক অপরাধমূলক কাজ করার অভিযোগ রয়েছে।গোপালগঞ্জ সদর থানায় তাদের বিরুদ্ধে একটি ডাকাতি মামলা রুজু হয়েছে বলে জানান তিনি।