গোপালগঞ্জে দু্ই গ্রুপের মধ্যে সংঘর্ষে ৫ পুলিশ সদস্যসহ আহত-২৫, আটক-১০

43
Social Share

সুব্রত বিশ্বাস সজিব, গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জে অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু্ই গ্রুপের মধ্যে সংঘর্ষে ৫ পুলিশ সদস্যসহ কমপক্ষে ২৫ জন আহত হয়েছে। সংঘর্ষ থামাতে ১২ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পুলিশ। এ ঘটনায় ১০ জনকে আটক করা হয়েছে।

গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন গভীর রাতে সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) রাত ১০টা থেকে শুরু করে থেমে থেমে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। জেলা শহরের মিয়াপাড়া ও মোহাম্মদপাড়ার মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মনিরুল ইসলাম জানান, বেশ কিছু দিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে মিয়াপাড়া ও মোহাম্মদপাড়ার কিশোরদের মধ্যে বিরোধ চলে আসছিল।

এর জের ধরে বৃহস্পতিবার রাতে দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে দুই পাড়ার বাসিন্দারা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় একে অপরের উপর বৃস্টির মত ইট-পাটকেল নিক্ষেপ করে। প্রায় দুই ঘন্টা ধরে চলে এ সংঘর্ষে ৫ পুলিশ সদস্যসহ উভয় পক্ষের কমপক্ষে ২৫ জন আহত হয়েছে।

মারাত্মক আহত দুই পুলিশ সদস্যকে গোপালগঞ্জ ২৫০-শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হলেও অন্য আহতরা গ্রেফতার এড়াতে বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা নিয়েছে।

গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সংঘর্ষ থামাতে ১২ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে। এসময় ঘটনাস্থল থেকে ১০ জনকে আটক করে পুলিশ। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।