গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে কেন্দ্রীয় আওয়ামীলগী এর শ্রদ্ধা

53
Social Share

সুব্রত বিশ্বাস সজিব, গোপালগঞ্জ প্রতিনিধি: কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লে: কর্ণেল (অব:) ফারুক খান বলেছেন, আগামী দিনে বাংলাদেশের জন্য চ্যালেঞ্জ হলো জঙ্গীবাদ ও অপরাজনীতি যেটা বিএনপি জামাত করে আসছে এর বিরুদ্ধে সকলকে সজাগ থাকতে হবে। উন্নয়নের ধারা ধরে রাখতে পারলে আগামী ২০২৩ সালের মধ্যে ২৩ তম অর্থনৈতিক দেশ হবে বাংলাদেশ। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার নেতৃত্বে দেশ যাতে পরিচালিত হয় সেই রাজনৈতিক ধারা অব্যাহত রাখতে হবে।

আজ বুধবার সকাল সাড়ে ১০টায় ঐ‌তিহ্যবাহী সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের ৭২ প্র‌তিষ্ঠা বা‌র্ষিকী উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।

সকলকে করোনা প্রতিরোধ করতে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দিয়ে ফারুক খান আরো বলেন, উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামী নির্বাচনে বাংলাদেশের মানুষ তাদের মূল্যবান ভোটের অধিকার প্রয়োগ করবেন।

এর আগে আওয়ামী লীগের প্রে‌সি‌ডিয়াম সদস্য লে: কর্ণেল (অব:) ফারুক খানের (এমপি) নেতৃত্বে বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদিতে পুস্পস্তপক অর্পণ করে গভীর শ্রদ্ধা জানায় নেতৃবৃন্দ। এরপর জেলা ও উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়। পরে বঙ্গবন্ধু ও ১৫ আগস্ট নিহত প‌রিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা ও পাঠ বিশেষ মোনাজাতে অংশ নেন তারা। এসময় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন ও মির্জা আজম এমপি, কেন্দ্রীয় কমিটির সদস্য সাহাবুদ্দিন ফরাজী ও সৈয়দ আবদুল আউয়াল শামীম, ইকবাল হোসেন আপু এম‌পি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব অালী খান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপ‌তি অাবুল বাশার খায়ের, সাধারন সম্পাদক মো: বাবুল শেখসহ আওয়ামী লীগ ও সগযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।