গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, পরিবারের অভিযোগ হত্যা

63
Social Share
কাজল আর্য, টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের ভূঞাপুরে স্বপ্না (২৩) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে উপজেলার ফলদা গ্রামের নিজ শয়নকক্ষ থেকে তার লাশ উদ্ধার করা হয়। পরিবারের অভিযোগ শ্বশুর বাড়ির লোকজন পরিকল্পিতভাবে হত্যা করে তার লাশ ঝুলিয়ে রাখে।
জানা যায়, উপজেলার ফলদা গ্রামের হেলাল উদ্দিনের ছেলে আসাদুলের সাথে বছর পাঁচেক আগে বিয়ে হয় একই উপজেলার রুহুলী গ্রামের দারোগ আলীর মেয়ে স্বপ্নার। বিয়ের পর থেকেই শ্বশুর বাড়ির লোকজন তাকে নানাভাবে নির্যাতন করে আসছিলো। রোববার রাতে স্বামী আসাদুলের সাথেই ঘুমিয়ে ছিলো স্বপ্না।  সোমবার সকালে বাড়ি থেকে বের হয়ে যায় আসাদুল। পরে শয়ন কক্ষে স্বপ্নার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় বাড়ির লোকজন। পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে। বিয়ের পাঁচ বছরেও স্বপ্নার কোন সন্তান হয়নি।
স্বপ্নার ভাই দুলাল হোসেন জানান, তার বোনকে শ্বশুর বাড়ির লোকজন পরিকল্পিতভাবে হত্যা করেছে। তিনি এ ঘটনার সঠিক কারন উদঘাটন করে বিচার দাবি করেন।
ভূঞাপুর থানার ওসি মোহাম্মদ আব্দুল ওহাব বলেন, স্বপ্নার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হচ্ছে। ময়না তদন্তের প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর সঠিক কারন জানা যাবে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা প্রক্রিয়াধীন রয়েছে।