খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার সুযোগ দিন’

49
Social Share

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, খালেদা জিয়া অসুস্থ। আমরা দাবি করি দেশের অন্যসব মানুষের মতো এবং বহু বহু রাজনৈতিক নেতাদের মতো তিনিও যেন চিকিৎসার জন্য প্রয়োজনে বাইরে যাওয়ার সুযোগ পান। তার ওপরে অন্যায়ভাবে যেসব বিধিনিষেধ আরোপ করা হয়েছে সেটা যেন প্রত্যাহার করা হয়।

সোমবার বেলা ১১টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় প্রয়াত প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা-জাসাস আয়োজিত জিয়ার সফল কর্মময় জীবন-ভিত্তিক আলোকচিত্র প্রদর্শনী উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

দেশের মানুষ যে দুর্দশাগ্রস্ত অবস্থায় জীবন-যাপন করছে, করোনায় অসহায় হয়ে পড়ছে আমরা এর অবসান চাই। আমরা মনে করি চলমান সংকট নিরসণের সমাধান একটাই। জবাবদিহিতামূলক এবং জনগণের নিকট দায়বদ্ধ একটি গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠা। তা শুধু সম্ভব একটি নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচনের মাধ্যমে। আমরা সেই দাবি জানাচ্ছি।

এসময় আরও উপস্থিত ছিলেন, দপ্তরের চলতি দায়িত্বে থাকা বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, বিএনপির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এবিএম মোশারফ হোসেন, স্বনির্ভর বিষয়ক সম্পাদক শিরিন সুলতানা, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, জাসাসের সহসভাপতি রফিকুল ইসলাম, আহসান উল্লাহ চৌধুরী, লিয়াকত আলী, মহানগর জাসাস আহবায়ক মীর সানাউল হক, সহসভাপতি শাহরিয়া ইসলাম শায়লা, আরিফুর রহমান মোল্লা প্রমুখ।