ক্ষমতায় এলে পশ্চিমবঙ্গে সবাইকে বিনামূল্যে টিকা দেবে বিজেপি

37
Social Share

করোনার (কোভিড-১৯) টিকা নিয়ে বড় প্রতিশ্রুতি দিল বিজেপি। ভারতের এই রাজ্যে ক্ষমতায় আসতে পাররে পশ্চিমবঙ্গের সবাইকে বিনামূল্যে টিকা দেবে দলটি।

আজ শুক্রবার দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ছবি সংবলিত এক টুইটে এ প্রতিশ্রুতির কথা জানায় বঙ্গ বিজেপি। টুইট পোস্টে বলা হয়েছে,‌ ‘পশ্চিমবঙ্গে বিজেপি সরকার ক্ষমতায় আসার সঙ্গে সঙ্গেই কোভিড-১৯ ভ্যাকসিন প্রত্যেককে বিনামূল্যে সরবরাহ করা হবে।’

জানা গেছে, আগামী ২ মে বিধানসভা নির্বাচনের ফল প্রকাশ করা হবে। এরপর সরকার গঠনের প্রক্রিয়া শুরু হবে। তবে ২ মে একরকম পরিষ্কার হয়ে যাবে পশ্চিমবঙ্গের মসনদে কে বসবেন?

তবে শুধু গেরুয়া ব্রিগেড নয়, ক্ষমতায় আসার পরেই বঙ্গবাসীর জন্য বিনামূল্যে ভ্যাকসিন বরাদ্দ করার প্রতিশ্রুতি দিচ্ছে জোড়াফুল শিবিরও। ইতোমধ্যেই এ ব্যাপারে প্রতিশ্রুতি দিয়েছেন খোদ তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও।

বৃহস্পতিবারই দক্ষিণ দিনাজপুরের সভা থেকে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেন, আগামী ৫ মের পর সবাইকে বিনামূল্যে কোভিড ভ্যাকসিন দেওয়া হবে। পাশাপাশি ভ্যাকসিন ইস্যুতে বারবার কেন্দ্রীয় সরকারকে কাঠগড়ায় তুলেন তিনি। এমনকি সুর চড়িয়ে একথাও বলেন মমতা বন্দ্যোপাধ্যায়, ‘নরেন্দ্র মোদি টিকা লুকিয়ে রেখেছেন। এই কোভিডের জন্য নরেন্দ্র মোদি দায়ী।’ পাশাপাশি টিকার দাম নিয়ে কেন দ্বিচারিতা, তা নিয়েও প্রশ্ন তুলেন তিনি। এবার মমতার ঘোষণার ২৪ ঘণ্টার মধ্যেই সেই ভ্যাকসিন ইস্যুতে নতুন মাত্রা যোগ করল বঙ্গ বিজেপির টুইট।

সূত্র: হিন্দুস্তান টাইমস