ক্লাইমেট ভালনারেবল ফোরাম (সিভিএফ) এর বিষয়ভিত্তিক দূত মনোনীত হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার কন্যা সায়মা ওয়াজেদ হোসেন পুতুলকে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের অভিনন্দন। 

Social Share

জলবায়ু পরিবর্তনের ঝুঁকিতে থাকা ৪৮ টি দেশ নিয়ে গড়ে ওঠা সংগঠন ক্লাইমেট ভালনারেবল ফোরাম (সিভিএফ) এর বিষয়ভিত্তিক দূত হিসেবে মনোনীত হয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার কন্যা সায়মা ওয়াজেদ হোসেন পুতুল। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সভাপতি আবু আহমেদ মন্নাফী ও সাধারণ সম্পাদক মোঃ হুমায়ুন কবির সায়মা ওয়াজেদ হোসেন পুতুলের এই অর্জনে অভিনন্দন জানিয়েছেন।
এক অভিনন্দন বার্তায় যৌথ বিবৃতিতে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সভাপতি আবু আহমেদ মন্নাফী ও সাধারণ সম্পাদক মোঃ হুমায়ুন কবির বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা তাঁর বিচক্ষণতা, বুদ্ধিমত্তা ও সাহসিকতার সাথে দেশ পরিচালনার পাশাপাশি অনেক গৌরবান্বিত অর্জনের মাধ্যমে বিশ্ব দরবারে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছেন। পাশাপাশি তার পরিবারও দেশকে একের পর এক সম্মান এনে দিচ্ছে। তারা বলেন, সায়মা ওয়াজেদ হোসেন পুতুলের এই অর্জনে আমরা বাঙালি জাতি হিসেবে গর্বিত।
বার্তা প্রেরক
আরিফুর রহমান রাসেল
দপ্তর সেল
ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ।
ফোনঃ ০১৭৮২৩৩৩৩৩৩