কেন পুরুষরাই ক্ষমা চায়, জানালেন কারিনা

23
Social Share

কারিনা কাপুর খান ও সাইফ আলী খান— অন্যদের মতো বলিউডের এ পাওয়ার যুগলও নিয়মিত ঝগড়া করেন। সেই ঝগড়া মিটেও যায়। তবে ‘ক্ষমা’ চাইতে হয় ছোট নবাবকেই!

স্থানীয় সংবাদমাধ্যম জানায়, সম্প্রতি নায়িকার চ্যাট শো-তে অতিথি হয়ে এসেছিলেন ননদ সোহা আলী খান ও তার স্বামী কুণাল খেমু। সেখানে দাম্পত্য জীবনের ঝগড়া নিয়ে মন্তব্য করেন কাপুর-কন্যা।

দু’জনের মধ্যে ঝগড়ায় কে প্রথম ক্ষমা চান? উত্তরে কুণাল বলেন, “সোহার অভিধানে এক সময় ‘ক্ষমা’ শব্দটা ছিল। কিন্তু তারপর সেই পাতাটা ছিঁড়ে উড়ে গেছে। যদি কখনো সেটা খুঁজে পাওয়া যায়, দেখে মনে হয় কী বিস্ময়কর একটা জিনিস!”
কুণালের বক্তব্য সোহা কখনো নিজের ভুল স্বীকার করেন না, ক্ষমাও চান না। অর্থাৎ, সব সময় কুণালকেই ঝগড়া মেটাতে হয়।

কুণালও এর পর কারিনাকে পাল্টা একই প্রশ্ন করেন। উত্তরে বলেন, যখনই ঝগড়া হয়, প্রথমে ক্ষমা চান সাইফই। তবে এর পেছনে আরও একটা কারণ বলেছেন কারিনা। তার দাবি, সাধারণত পুরুষেরাই ভুল করেন। নারীরা নন। ফলে সাইফও যে ক্ষমা চাইবেন, সেটাই তো স্বাভাবিক।

কারিনা মজা করে বলেন, “ঘুমাতে তো হবে। তাই পুরুষেরা ক্ষমা চেয়ে ঝগড়া মিটিয়ে নেয়। সাইফও তাই।”

বর্তমানে দ্বিতীয়বারের মতো মাতৃত্বের বিরতিতে আছেন কারিনা। তাকে বড়দিনে দেখা যাবে আমির খানের বিপরীতে ‘লাল সিং চাড্ডা’ ছবিতে।

অন্যদিকে সাইফের হাতে আছে আদিপুরুষ, বিক্রম ভেদা-সহ কয়েকটি ছবি। এছাড়া ওয়েব সিরিজ ‘তাণ্ডব’ নিয়ে বিতর্ক মোকাবিলায় ব্যস্ত এ নায়ক।