কৃষকের ঝুলন্ত লাশ উদ্ধার, হত্যা নাকি আত্মহত্যা

104
Social Share

কাজল আর্য, স্টাফ রিপোর্টার: টাঙ্গাইলের বাসাইলে হুরমুজ আলী (৬০) নামের এক কৃষকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। পরিবারের অভিযোগ জমি সংক্রান্ত বিরোধের জের ধরে হুরমুজ আলীকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে। বৃহস্পতিবার (০৩ জুন) সকালে উপজেলার কলিয়া পূর্বপাড়া তার নিজ ঘরের ধর্নার সাথে ঝুলন্ত লাশটি উদ্ধার করে পুলিশ।

নিহত হুরমুজ আলী ওই গ্রামের মৃত চাঁন মাহমুদের ছেলে। পরিবারের অভিযোগ তার আপন দুই ভাই আমজাদ, জবেদ আলী ও ভাতিজা আমিনুর রহমান আমীন এবং ফায়েজ তাকে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখেছে।

নিহতের স্ত্রী সুরিয়া বেগম বলেন, জমি নিয়ে দীর্ঘদিন ধরে আমার স্বামী হুরমুজ আলীকে হত্যার হুমকি দিয়ে আসছিল আমজাদসহ তার ছেলেরা। নতুন বাড়িতে তিনি একাই থাকতেন। আমরা পুরাতন বাড়িতে ছিলাম। এ সুযোগে তারা আমার স্বামীকে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখেছে। আমার স্বামী হত্যার বিচার চাই।

আমজাদ আলী অভিযোগ অস্বীকার করে বলেন, হুরমুজ আলী আত্মহত্যা করেছেন। আমরা তাকে হত্যা করিনি।

বাসাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুনুর রশিদ বলেন, নিহতের লাশ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। পরে লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।