কিছু কিছু জায়গায় ভুল-ব্যর্থতা ছিল : সেতুমন্ত্রী

Social Share

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এ বছরের ভুল-ব্যর্থতা থেকে শিক্ষা নিয়ে ভবিষ্যতের জন্য নবতর পথযাত্রা সূচনা করবো। নতুন আশার মালা গেঁথে আমাদের সামনের চ্যালেঞ্জগুলো মোকাবিলা করবো। অতীতের ভুল-ত্রুটি থেকে শিক্ষা নিয়ে নতুন বছরে চ্যালেঞ্জ মোকাবিলা করবো। আমাদের মেগা প্রকল্পের কাজ আরো এগিয়ে যাবে।

আজ মঙ্গলবার সচিবালয়ে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সভাকক্ষে সমসাময়িক ইস্যুতে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, এবছর আমরা যতগুলো কাজ করেছি সবগুলোই শতভাগ সফল, এটা দাবি করবো না। কিছু কিছু ব্যর্থতাও রয়েছে। সবচেয়ে বড় কথা ছয়মাসই আমি অসুস্থ ছিলাম। আমি অসুস্থ থাকলেও দলের সবাই কাজ করেছে, তাই আমাদের টিমওয়ার্ক ভালো ছিল।

তিনি বলেন, এ বছরের শেষে পদ্মাসেতুতে ২০তম স্প্যান বসেছে। এখন থেকে প্রতিমাসে তিনটি করে স্প্যান বসবে। মেট্টোরেলের একটি প্রকল্প উদ্বোধন করতে বছরের প্রথম দিনই উত্তরা যাচ্ছি।

কাদের বলেন, ঢাকার দুই সিটি নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। নিরপেক্ষ, অবাধ ও সুষ্ঠু নির্বাচন উপহার দিতে নির্বাচন কমিশনকে সরকার সর্বাত্মক সহযোগিতা করবে।

তিনি বলেন, নিরপেক্ষ, অবাধ ও সুষ্ঠু নির্বাচন উপহার দিতে চায় সরকার। ফল যাই হোক সেটি মেনে নিতে প্রস্তুত আছে আওয়ামী লীগ বলেও জানান তিনি।