কিংসম্যান আসছেন স্টার সিনেপ্লেক্সে!

317
কিংসম্যান
Social Share

২০১৪ সালে কিংসম্যান সিরিজের প্রথম সিনেমা ‘কিংসম্যান: দ্য সিক্রেট সার্ভিস’ মুক্তির পর অপ্রত্যাশিত সাড়া পায়। এবার কিংসম্যান আসছেন স্টার সিনেপ্লেক্সে! এরপর থেকেই দর্শকরা মুখিয়ে ছিলেন সিক্যুয়ালের।

২০১৭ সালে মুক্তি দেওয়া হয় দ্বিতীয় কিস্তি ‘দ্য গোল্ডেন সার্কেল’। এবার আসছে সিরিজটির নতুন সিনেমা ‘দ্য কিংস ম্যান’। এটি ঢাকার স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাচ্ছে শুক্রবার (৭ জানুয়ারি)।

পরিচালনায় যথারীতি ম্যাথিউ ভন থাকলেও আগের সিনেমার তারকাদের দেখা যাবে না এবার। ‘দ্য কিংস ম্যান’ শিরোনামের এ সিনেমাতে অভিনয় করেছেন রাফ ফ্লেনেস, জেমা আর্টারটন, ম্যাথিউ গুডি, টম হল্যান্ডার, হ্যারিস ডিকিনসন, চার্লস ড্যান্ডস প্রমুখ।

Read more:

Americans Are Going To Be Paying The Price Barrasso Rips Biden Over Energy Costs

No Laughing Matter GOP Senator Says Rising Energy Prices Are A Social Injustice

এর আগে ২০২০ সালে মুক্তি পাওয়ার কথা ছিল এটি, কিন্তু করোনা মহামারির কারণে তা সম্ভব হয়নি। কয়েক দফা মুক্তির তারিখ পেছানোর পর অবশেষে গেল ২২ ডিসেম্বর যুক্তরাষ্ট্রে এবং ২৬ ডিসেম্বর যুক্তরাজ্যে সিনেমাটি মুক্তি পায়। ভারতে মুক্তি পেয়েছে ৩১ ডিসেম্বর।

স্পাই অ্যাকশন ঘরানার সিনেমাটির কাহিনী এগিয়েছে আগের সিনেমার পথ ধরেই। প্রথম পর্বে কলিন ফার্থ রূপায়িত চরিত্রটির মৃত্যু দেখানো হলেও তাকে পরবর্তী পর্বেও দেখানো হয়। এবার আর তাকে দেখা যাবে না। প্রথম পর্বে দর্শকদের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হয় আন্তর্জাতিক একটি গোয়েন্দা সংস্থা কিংসম্যান-এর সাথে। এবারের সিনেমার কাহিনীতে আছে কিংসম্যান-এর সহযোগী আরেক অ্যামেরিকান গোয়েন্দা সংস্থা স্টেটসম্যান। কিংসম্যান-এর হেডকোয়ার্টার ভেঙে-চুরে মাটিতে মিশিয়ে দেওয়ার পর এই দুই স্পাই এজেন্সি একত্রে তাদের শত্রুকে ধরাশায়ী করার মিশনে নামে।

আরও পড়ুনঃ

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন ২৮ জানুয়ারি

সুবাহ লাইভে এসে অঝরে কাঁদলেন, দিলেন ইলিয়াসের গোপন তথ্য

‘স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম’, ‘দ্য ম্যাট্রিক্স রিজারেকশনস’-এর মত বড় বড় সিনেমা যখন চলছে, তখন তার সঙ্গে পাল্লা দিয়ে চলা একটু কঠিন হলেও সাফল্যের ব্যাপারে এখনো আশাবাদী নির্মাতারা।

ভিনিউজ/তাসনিম।