কাঞ্চন মল্লিক বিতর্কে মুখ খুললেন শ্রীলেখা

45
Social Share

ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিককে নিয়ে পরকীয়ার গুঞ্জন চাউর হয়েছে টালিগঞ্জে। শোনা যাচ্ছে তিনি নাকি কৃষ্ণকলি খ্যাত টেলি অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে প্রেম করছেন। কাঞ্চন বিষয়টিকে রাজনৈতিক ষড়যন্ত্র বললেও তার স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় বলেছেন ভিন্ন কথা। তাদের পাল্টাপাল্টি অভিযোগ থানা-পুলিশ পর্যন্ত গড়িয়েছে।

এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তিনি বলেন, পিঙ্কি খুব সাধারণ ও ভালো মেয়ে। তবে কে কার সঙ্গে প্রেম করবেন তা নিয়ে কিছু বলতে চাই না। তবে অসততা ও মিথ্যাচার নিয়ে আপত্তি আছে। স্ত্রীকে ভালো লাগছে না কিংবা অন্য কাউকে ভালো লাগছে তা যার যার ব্যক্তিগত পছন্দ। তবে সন্তানের সামনে কাদা ছোঁড়াছুড়ি উচিত নয়।

যদিও কাঞ্চনের সঙ্গে কাজ না করায়, তাঁকে নিয়ে কোনও মন্তব্য করেননি তিনি। উল্লেখ্য, কাঞ্চন মল্লিকের দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। তাদের আট বছরের এক ছেলেও রয়েছে। এর মাঝেই দাম্পত্যে ফাটল দেখা দিয়েছে। এর আগে, শ্রীময়ী ও কাঞ্চনের প্রেমের সম্পর্কের গুঞ্জন নিয়ে পিঙ্কি এক প্রতিক্রিয়ায় জানান- দু’জন প্রাপ্ত বয়স্ক মানুষ প্রেম করতেই পারেন। কিন্তু তা অস্বীকার করলে সাবেক ও বর্তমান দু’জনকেই অসম্মান করা হয়।

সূত্র : হিন্দুস্তান টাইমস।