করোনা বিরোধী লড়াইয়ে বাংলাদেশ শিগগিরই বিজয় লাভ করবে : মোহাম্মদ নাসিম

Social Share

সিরাজগঞ্জ, ৪ মে, ২০২০ (বাসস) : বাংলাদেশ করোনা বিরোধী লড়াইয়ে খুব শীঘ্রই বিজয় লাভ করবে বলে আশা প্রকাশ করেছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম।
আজ সোমবার সিরাজগঞ্জ সদর উপজেলার ছোনগাছা ইউনিয়ন আওয়ামী লীগ অফিসের সামনে করোনায় ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের মধ্যে ‘প্রধানমন্ত্রীর উপহার’ খাদ্য সামগ্রী বিতরণের আগে এক সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এ সব কথা বলেন।
মোহাম্মদ নাসিম বলেন, বাংলাদেশ করোনা বিরোধী লড়াইয়ে খুব শীঘ্রই বিজয় লাভ করবে-ইনশাআল্লাহ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশে আলো জ্বলবেই। বর্তমান সরকারের আমলে কেউ না খেয়ে থাকবেনা।
তিনি বলেন, সরকার নি¤œ আয়ের অসহায় মানুষের মধ্যে চিকিৎসা ও খাদ্য সহায়তা বিতরণ অব্যাহত রেখেছে। করোনা ভাইরাস সংক্রমণরোধে তৃণমুল পর্যায়েও দলীয় নেতাকর্মীদের পাশাপাশি প্রশাসন,আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য, চিকিৎসক এমনকি সাংবাদিকেরাও মাঠে যে ভাবে কাজ করছেন তা প্রশংসনীয়। তাদের অবদান জাতি কৃতজ্ঞচিত্তে স্মরন করবে।
এ সময় কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান কলিলুর রহমান সিরাজী, ছোনগাছা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান সহিদুল আলম, সাধারন সম্পাদক মোহাম্মদ আলী,বাগবাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম প্রমুখ উপস্থিত ছিলেন।