করোনা পরিস্থিতি মোকাবেলায় নিরন্তন কাজ করে চলেছেন সাংসদ ইকবাল হোসেন সবুজ

Social Share

ভিনিউজ –

করোনার কারণে সৃষ্ট পরিস্থিতি মোকাবেলায় মানুষের পাশে থেকে নিরন্তন কাজ করে চলছেন ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেতা,  গাজীপুরের শ্রীপুর থেকে নির্বাচিত সংসদ সদস্য,  জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  ইকবাল হোসেন সবুজ।

করোনা পরিস্থিতে লকডাউন ঘোযণার পর থেকেই তিনি নিজ নির্বাচনী এলাকার মানুষের পাশে  থাকছেন। এ পর্যন্ত ৩০ হাজার পরিবারকে চাল, ডাল, লবন সহ প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌছে দিয়েছেন। কখনো নিজেই বয়ে নিয়ে খাদ্য সামগ্রী শ্রমজীবী অসহায় মানুষের কাছে পৌছে দিয়েছেন। গাজীপুরের গার্মেন্টস শ্রমিকদের নেতন ভাতা ও স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে মালিক ও শ্রমিক নেতাদের সাথে বৈঠক করছেন।

গাজীপুর প্রশাসনকে করছেন নানা ভাবে সহযোগিতা। করছেন ধান কাটায় কৃষককে সহযোগিতা। তিনি শ্রীপুরে করোনা থেকে সুস্থ হয়ে ওঠা ১৮ জনকে অনুষ্ঠানের মাধ্যমে উপহার সামগ্রী তুলে দেন।

তিনি ভিনিউজ’কে বলেন,  আমি করোনা সৃস্ট পরিস্থিতির কারণে শ্রীপুরে কাউকে না খেয়ে থাকতে দেবো না। সকল সমস্যায় থাকা পরিবারকে খাদ্য সামগ্রী পৌছে দেওয়ার চেষ্টা করছি। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার   নির্দেশে আমি গাজীপুরের মানুষের পাশে আছি। আগামীতেও থাকবো।