করোনা পরিস্থিতিতে যার যার ঘরে থেকে ‘থার্টি ফার্স্ট নাইট’ পালনের আহ্বান র‌্যাবের

9
Social Share

স্টার্ফ রিপোর্টার: আজ রোববার (২৭ ডিসেম্বর) দুপুরে র‍্যাবের গণমাধ্যম শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ কারওয়ানবাজারে সংবাদ সম্মেলনে চলমান করোনা পরিস্থিতিতে সকলকে যার যার ঘরে থেকে নতুন বছর ও ‘থার্টি ফার্স্ট নাইট’ পালনের আহ্বান জানিয়েছেন। এসময় থার্টি ফার্স্ট নাইট ঘিরে দেশে কোন ধরনের নাশকতার আশঙ্কা নেই বলেও জানায় র‌্যাব।

সংবাদ সম্মেলনে র‍্যাবের গণমাধ্যম শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ বলেন, এবারই প্রথম র‍্যাব ত্রিমাত্রিক ভাবে নিরাপত্তার ব্যবস্থা করেছে। প্রথম পর্যায়ে অলিতে গলিতে র‍্যাবের সাদা পোশাকের সদস্যরা অবস্থান নেবে। দ্বিতীয় পর্যায়ে র‍্যাবের পোশাকধারী সদস্যরা সারাদেশের বিভিন্ন স্থানে তাদের উপস্থিতির জানান দেবে। এর পাশাপাশি র‍্যাবের সাইবার মনিটরিং দলও নিরাপত্তা রক্ষায় কাজ করবে।

সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, থার্টি ফাস্ট নাইটকে কেন্দ্র করে কোথাও কোন হামলার আশঙ্কা এখন পর্যন্ত নেই। কোন নাশকতার হুমকিও নেই। রাজধানীকে মোট তিন ভাগে ভাগ করে থার্টি ফার্স্ট নাইটের নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।

পরে চলমান করোনা পরিস্থিতির কথা স্মরণ করিয়ে তিনি সকলকে যার যার ঘরে থেকে নতুন বছর ও ‘থার্টি ফার্স্ট নাইট’ পালনের আহ্বান জানান।