করোনা পজিটিভ, তবুও শুটিঙে গওহর খান

48
Social Share

গওহর খানের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছে বৃহন্মুম্বাই মিউনিসিপ্যাল কর্পোরেশন (বিএমসি)। করোনা পরীক্ষার ফল পজিটিভ আসার পরেও শুটিংয়ে অংশ নেওয়ায় সোমবার তার বিরুদ্ধে অভিযোগ আনা হয়।

অভিযোগে বলা হয়, কোভিডে আক্রান্ত হওয়ার পরে স্বাস্থ্যবিধি অনুযায়ী গওহরের কোয়ারেন্টাইনে থাকার কথা। কিন্তু তিনি তা না করে শুটিংয়ে অংশ নেন। বিএমসি কর্মকর্তারা জানিয়েছেন, আন্ধেরিতে গওহরের বাড়িতে গেলে তিনি দরজা খোলেননি। সেখান থেকে জানা গেছে, তিনি বাড়িতে না থেকে শুটিংয়ে গেছেন। এর পরই বিএমসির পক্ষ থেকে ওশিয়াড়া থানায় অভিযোগ দেওয়া হয়।

গওহরের নাম উল্লেখ না করে এক টুইটে বিএমসি জানিয়েছে, করোনা বিধি লঙ্ঘণ করায় বলিউড অভিনেত্রীর বিরুদ্ধে তারা এফআইআর দায়ের করেছে। বিএমসির পক্ষ থেকে বলা হয়েছে, ‘শহরের সুরক্ষার সঙ্গে কোনও সমঝোতা নয়। করোনাবিধি লঙ্ঘণ করায় অভিনেত্রীর বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে। প্রত্যেকের জন্যই সমান নিয়ম। শহরবাসীর প্রতি অনুরোধ করছি কোভিডের নির্দেশিকা মেনে চলার এবং এই ভাইরাসকে হারাতে সাহায্য করার জন্য।’

আলি আব্বাস জাফারের ওয়েব সিরিজ ‘তাণ্ডব’-এ শেষ দেখা যায় গওহর খানকে। এই ওয়েব সিরিজে সাইফ আলী খান, মহম্মদ জিশান আয়ুব, সুনীল গ্রোভারও অভিনয় করেন।

এদিকে, বলিউডে ফের করোনার প্রকোপ দেখা দিয়েছে। গত কয়েক দিনে করোনায় আক্রান্ত হয়েছেন রণবীর কপুর, সঞ্জয় লীলা বানশালী, মনোজ বাজপেয়ী, তারা সুতারিয়া ও সিদ্ধান্ত চতুর্বেদী। সূত্র: টাইম অব ইন্ডিয়া