করোনা নেগেটিভ কোহলিদের অনুশীলন শুরু

Social Share

অস্ট্রেলিয়ায় ভারতীয় ক্রিকেট দলের খেলোয়াড়-কোচিং স্টাফাদের করোনা পরীক্ষা করা হয়েছে। সকল খেলোয়াড়-কোচিং স্টাফদের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। তাই আজ থেকেই মাঠের অনুশীলন শুরু করেছে তারা। প্রায় আড়াই মাসের সফরের জন্য গত বৃহস্পতিবার দুবাই থেকে সিডনি পৌঁছায় ভারত দল। পৌঁছানোর পরই তাদের করোনা পরীক্ষায় করানো হয়। আজ সেই রিপোার্ট হাতে পাবার পর মাঠের অনুশীলনে নেমেছে বিরাট কোহলি বাহিনী।

মাঠে জগিং ও অন্যান্য অনুশীলন এবং জিমে বেশ কিছুক্ষণ সময় ব্যয় করে ভারতীয় দল। করোনাভাইরাসের কারণে কোহলি-বুমরাহ-রাহুলদের ১৪ দিন কোয়ারেন্টিনে থাকতে হচ্ছে। সিডনি শহরের বাইরের শেষ প্রান্তে অবস্থিত সিডনি অলিম্পিক পার্কের পুলম্যান হোটেলে ভারতের জন্য কোয়ারেন্টিনের ব্যবস্থা করেছে নিউ সাউথ ওয়েলস সরকার। তবে বিসিসিআইয়ের দাবি অনুযায়ী ১৪ দিনের কোয়ারেন্টিনে থেকেই অনুশীলন করার অনুমতি দেওয়া হয়েছে।

ব্ল্যাকটাউন ইন্টারন্যাশনাল স্পোর্টস পার্ক ভেন্যুতে কড়া কোভিড প্রটোকলে জৈব-সুরক্ষিত পরিবেশ ভারতীয় ক্রিকেটাররা অনুশীলন শুরু করেছে। এবারের সফরে অস্ট্রেলিয়ার বিপক্ষে ৩টি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলবেন বিরাট কোহলিরা। সীমিত ওভারের সিরিজ শেষে অনুষ্ঠিত হবে ৪ ম্যাচের টেস্ট সিরিজ। ওয়ানডে সিরিজ শুরু হবে ২৭ নভেম্বর থেকে। এরপর ৪ ডিসেম্বর থেকে শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ এবং ১৭ ডিসেম্বর থেকে শুরু টেস্ট সিরিজ।