করোনা দুর্যোগে প্রধানমন্ত্রী দৃঢ় মনোবল নিয়ে এগিয়ে যাচ্ছেন: মির্জা আজম

Social Share

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, করোনার দুর্যোগে সারা বিশ্ব এখন আতঙ্কিত, কিন্তু আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আতঙ্কিত নন। তিনি তার প্রচন্ড সাহস, শক্তি এবং অভিজ্ঞতা দিয়ে দেশের ১৭ কোটি মানুষকে রক্ষায় দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ। তিনি আরও বলেন, সারা বিশ্বের ক্ষমতাধর রাষ্ট্রপ্রধানরা যখন বক্তব্য দেন তখন আতঙ্ক আর মুখে হতাশায় ছাপ দেখা যায়, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার মুখে সেই আতঙ্ক কিংবা হতাশার ছাপ নেই। বরং প্রচন্ড মনোবল নিয়ে করোনা মোকাবেলায় সামনের দিকে এগিয়ে যাচ্ছেন এবং এই দুর্যোগ পরবর্তী সময়ের পদক্ষেপও ইতিমধ্যে নিয়ে রেখেছেন।

শনিবার দুপুরে ত্রাণ সহায়তা কার্যক্রম সম্পর্কে জামালপুর জেলা আওয়ামী লীগ আয়োজিত সাংবাদিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আয়োজিত সাংবাদিক সম্মেলনে জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট বাকী বিল্লাহর সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ছানোয়ার হোসেন ছানু, জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি এম. এ জলিল,  সাংবাদিক হাফিজ রায়হান সাদা, সায্যাদ আনসারী প্রমুখ।

উল্লেখ্য, জামালপুর জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে এখন পর্যন্ত এক লাখ পরিবারের মাঝে ত্রাণ সহায়তা করা হয়েছে এবং নগদ বিতরণ করা হয়েছে ৬৮ লাখ টাকা।