করোনা চিকিৎসা সহায়তায় দুটি মাইক্রোবাস উপহার দিলেন ক্রীড়া প্রতিমন্ত্রী

Social Share
করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসা সহায়তায় এবার নিজ জেলা গাজীপুরে দুটি মাইক্রোবাস উপহার দিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি।
আজ যুব  ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহ্সান রাসেল এমপি ব্যক্তিগতভাবে কোভিড -১৯ নমুনা সংগ্রহ করার জন্য একটি এবং স্বাস্থ্য সেবায় নিয়োজিত ডাক্তার নার্সদের যাতায়াতের জন্য আরো একটি মাইক্রোবাস প্রদান করেছেন।
গাজীপুর সার্কিট হাউজে গাজীপুরের জেলা প্রশাসক ও সিভিল সার্জনের নিকট চাবি প্রদান করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি।
সময়  যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এম,পি বলেন, মহান মুক্তিযুদ্ধের সময় প্রতিপক্ষ দৃশ্যমান  ছিলো তাই সবাই যুদ্ধ করতে পেরেছিলো। কিন্তু দেশে যে মহামারি দেখা দিয়েছে এটি একটি অদৃশ্য শক্তি এখানে যুদ্ধ করতে ঢাল তলোয়ার দিয়ে কাজ হবে না এখানে জনসচেতনতা ও স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে আমাদের নিরাপত্তা বাহিনী, আমাদের ডাক্তার নার্স সবাই এক সাথে কাজ করছে  এই ভাইরাস কে প্রতিহত করতে।
পাশাপাশি আমরা কর্মহীন সহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। তিনি আরো বলেন গাজীপুরে কোভিট-১৯এর চিকিৎসা ও নমুনা সংগ্রহে যে ডেডিকেটেড হাসপাতালে রয়েছে ইতিমধ্যেই আমরা হাসপাতলটি করোনা ট্রিটমেন্ট এর জন্য প্রস্তুত করেছি। এর পরেও ডাক্তার নার্সদের আনা নেয়া তে কিছু যানবাহন সল্পতা রয়েছে। আমরা সেই কথা চিন্তা করেই ডাক্তার ও নার্সদের যাতায়াত সুবিধাথে একটি মাইক্রোবাস ও কোভিট -১৯ এর নমুনা সংগ্রহের প্রয়োজনে আর  একটি মাইক্রোবাস প্রদান করছি। একই সাথে আমরা ডাক্তার নার্স সহ হাসপাতালের সকল কর্মকর্তা কর্মচারী এবং আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীদের জন্য ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী বিতরণ করছি। কোভিট-১৯ ভাইরাসে অনেক পরিবার আজ বিপযর্স্ত আমরা যে যেখান থেকে যতটুকু  পারি,আসুন আমরা  অসহায় মানুষের পাশে দাঁড়াই। সমাজের বিত্তবানদের কাছে আমার একটাই অনুরোধ আপনারা যতটুকু পারেন সাধারন মানুষের পাশে এসে দাড়ান।করোনা ভাইরাসে ইতিমধ্যে গাজীপুরে খুবই ভয়ঙ্কর রুপ ধারন করেছে তাই বারবার  হাত পরিস্কার করুন   , প্রয়োজন ছাড়া বাড়ির বাহিরে যাবেন না। আপনি বাচুন আপনার পরিবারকে বাচান, সমাজ, রাষ্ট্র ও দেশকে বাচান।
করোনাভাইরাসের কারণে সবকিছু বন্ধ হওয়ার পর ক্রীড়া প্রতিমন্ত্রী তার নিজ জেলার বিভিন্ন স্থানে অসহায় মানুষকে ত্রান সামগ্রী দিয়ে আসছেন। এবার রোগীদের চিকিৎসা সহায়তা এগিয়ে আসলেন জেলার জনপ্রিয় মন্ত্রী।
পিআরও /স্পোর্টস মিনিস্ট্রি