করোনায় জননেতা মনিরুজ্জামান মনির এর মহতী উদ্যোগ

Social Share

করোনাভাইরাসের জেরে বিশ্বব্যাপী আতঙ্কের পরিবেশ। এর বিরুদ্ধে লড়াইয়ের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন দেশের বিভিন্ন স্তরের মানুষ। এক্ষেত্রে মুজিব আদর্শের সৈনিক, সাবেক ছাএনেতা ,আ’লীগের কেন্দ্রীয় উপ কমিটির সাবেক মুক্তিযোদ্ধা বিষয়ক সহ সম্পাদক জননেতা মনিরুজ্জামান মনির ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) করোনাভাইরাসের বিরুদ্ধে বাংলাদেশের চলমান লড়াইয়ে কোন অংশে পিছিয়ে নেই। শুরু থেকেই অসহায় গরীব দুঃখী মানুষের জন্য হাতে তুলে নিয়েছেন বারবার ব্যাতিক্রমি সব মহতী উদ্যোগ।

তারই ধারাবাহিকতায় আজ শুক্রবার রাজাপুর- উপজেলা মুক্তিযোদ্ধা মিলন কেন্দ্রে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল হতে অসহায়-দুঃস্থদের মাঝে তাদের চিকিৎসা বাবদ ১৪,৮০০০০.০০ (চৌদ্দ লক্ষ আশি হাজার ) টাকার “চিকিৎসা সহায়তা চেক” বিতরণ করেন। এ সময় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এর পর জননেতা মনিরুজ্জামান মনির তার নিজস্ব ফেইসবুক স্ট্যাটাসে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উপহার এর জন্য রাজাপুর- কাঠালিয়ার সর্বস্তরের মানুষের পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

প্রথম থেকেই জননেতা মনিরুজ্জামান মনির প্রাণের টানে রাজাপুর-কাঠালিয়ার অসহায়-দুঃস্থ মানুষের মাঝে বিভিন্ন সময় ত্রাণ সহায়তা করে আসছিলেন।দেশের যেকোনো পরিস্থিতিতে তিনি তার নিজ এলাকার মানুষের সার্বক্ষণিক খোঁজ খবর রাখেন।

মনিরুজ্জামান মনির বলেন, দেশের এই দুর্যোগময় পরিস্থিতিতে সবার উচিত তার নিজস্ব অবস্থান থেকে অসয়হায় দুঃখী মানুষের পাশে দাঁড়ানো। আমি আমার নিজস্ব জায়গা থেকে এই ধারাবাহিকতা অব্যহত রাখবো রাজাপুর-কাঠালিয়া বাসীর জন্য এবং সবাইকে নিয়ে এক সাথে এই মহামারীর বিরুদ্ধে লড়াই করবো। কারণ জনগণের একটু হাসিই আমার প্রশান্তি।