করোনার সঙ্গে লড়তে ১০০টি অক্সিজেন কনসেনট্রেটর দান করলেন অক্ষয়-টুইঙ্কল

26
Social Share

দেশের দৈনিক কোভিড আক্রান্তের সংখ্যা ছাড়িয়ে গিয়েছে সাড়ে ৩ লক্ষ। ওষুধ এবং অক্সিজেনের অভাবে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। এমন অবস্থায় সাহায্যের হাত বাড়িয়ে দিলেন অক্ষয় কুমার এবং টুইঙ্কল খান্না। কোভিড আক্রান্তদের জন্য ১০০টি অক্সিজেন কনসেনট্রেটরের ব্যবস্থা করলেন তারকা দম্পতি।

ইনস্টাগ্রামে টুইঙ্কল নিজেই প্রকাশ্যে এনেছেন তাঁদের এই পদক্ষেপের কথা। সকলকে অনুরোধ করেছেন, নিজেদের সাধ্যমতো অতিমারিকালে মানুষকে সাহায্য করার। টুইঙ্কল এও জানিয়েছেন, পরিবারের সদস্যদের অসুস্থতার কারণে কয়েক সপ্তাহ কঠিন পরিস্থিতির মধ্যে ছিলেন তিনি। তবে সেখান থেকে বেরিয়ে এসে এ বার পুরো দমে কোভিডের বিরুদ্ধে লড়তে ময়দানে নেমেছেন অক্ষয়ের সঙ্গে।

দিন কয়েক আগেই গৌতম গম্ভীরের স্বেচ্ছাসেবী সংস্থাকে ১ কোটি টাকা দান করেছেন অক্ষয়। প্রাক্তন ক্রিকেটার-রাজনীতিবিদ জানিয়েছেন, সেই টাকায় অসহায়দের খাবার, ওষুধ এবং অক্সিজেনের মতো জরুরি পরিষেবা দেওয়া হবে। এপ্রিল মাসের শুরুর দিকে অক্ষয় নিজেও কোভিড আক্রান্ত হয়েছিলেন। প্রথমে বাড়িতে নিভৃতবাসে থাকলেও পরে হাসপাতালে ভর্তি করতে হয় অভিনেতাকে। তবে এখন তিনি পুরোপুরি সুস্থ। নিজের মতো করে মানুষের মুশকিল আসান করতে ব্যস্ত বলিউডের ‘খিলাড়ি’।