কঙ্গনাকে ‘নাচনেওয়ালি’ বলে কটাক্ষ কংগ্রেস নেতার!

10
Social Share

পায়ে পা লাগিয়ে ঝগড়া করার অভ্যেস তার নেই। একাধিক বার এমন দাবি করলেও, বিতর্কিত মন্তব্যের জন্য বার বার সমালোচনার মুখে পড়েছেন তিনি। বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত সম্পর্কে মন্তব্য করতে গিয়েই এবার বিতর্ক বাধিয়ে বসলেন ভারতের মধ্যপ্রদেশের কংগ্রেস বিধায়ক সুখদেব পানসে।

কঙ্গনাকে ‘নাচনে-গানেওয়ালি’ বলে কটাক্ষ করেছেন তিনি। তা নিয়ে তীব্র সমালোচনার মুখে পড়েছেন তিনি।

কৃষক আন্দোলনের সমর্থনে বিক্ষোভে নামায় সম্প্রতি কংগ্রেস কর্মীদের উপর লাঠিচার্জ করে মধ্যপ্রদেশ পুলিশ। তা নিয়ে শনিবার সকালে জেলা
প্রশাসকের কাছে স্মারকলিপি জমা দেন সুখদেব।

তিনি বলেন, কঙ্গনার মতো নাচনে-গানেওয়ালি নারী কৃষকদের অন্তরে আঘাত হানলে কিছু হয় না। অথচ কৃষকদের পাশে দাঁড়ানো কংগ্রেস কর্মীদের উপর লাঠি চালানো হয়।’

এমনিতে সুযোগ পেলেই কংগ্রেস এবং গান্ধী পরিবারকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ করে থাকেন কঙ্গনা। সুখদেবের মন্তব্য সমানে আসার পর কার্যত পিটিয়ে হাড় ভেঙে দেওয়ার হুঁশিয়ারি দেন তিনি।

টুইটারে কঙ্গনা লেখেন, ‘এই মূর্খ লোকটা জানে না যে আমি দীপিকা, ক্যাটরিনা বা আলিয়া নই। আমি একমাত্র অভিনেত্রী, যে আইটেম গানে নাচিনি, খান-কুমারদের মতো বড় বড় তারকাদের প্রত্যাখ্যান করেছি। যে কারণে বলিউডের সব পুরুষ এবং নারী গুন্ডারা আমার বিরুদ্ধে দাঁড়িয়ে পড়েছে। আমি এক জন রাজপুত নারী। আমি কোমর দোলাই না, হাড় ভেঙে দিই’।

সূত্র: আনন্দবাজার।