ঐশ্বরিয়া কে নিয়ে ভুল ভাঙলো ঋত্বিকের

69
ঐশ্বরিয়া
Social Share

বলিউডের দুই হাইভোল্টেজ তারকা ঋত্বিক রোশন আর ঐশ্বরিয়া রাইয়ের পরিচয় বহুদিনের। ক্যারিয়ারের শুরু থেকেই তাদের মধ্যে মধুর সম্পর্ক। তবে ঐশ্বরিয়া কে নিয়ে দীর্ঘদিন ধরে ঋত্বিকের যে ধারণা দিল সেটি ভুল বলে নিজেই জানিয়েছেন যোধা আকবর খ্যাত এ অভিনেতা।

‘ধুম ২’ ছবিতে এ দুইজনকে একসঙ্গে দেখা গিয়েছিল। অভিনয়ের সূত্র ধরেই ভুল ভাঙে ঋত্বিকের।

Read more:

Marine Press Conference || Maritime Policy dialogue.

India Blocks Language About Ending Coal 

কিন্তু কী সেই ভুল ধারণা? এক সাক্ষাৎকারে ঋত্বিক বলেন, প্রথম প্রথম ঐশ্বরিয়াকে দেখে মনে হয়েছিল, এ মেয়ের শুধু রূপ আছে। অভিনয়ের কোনো প্রতিভা নেই। আমার সে ধারণা ভাঙল ‘ধুম ২’ ছবির শুটিং সেটে।

‘কাহো না পেয়ার হ্যায়’-এর এ নায়ক বলেন, একসঙ্গে কাজ করতে গিয়ে বুঝলাম ঐশ্বর্য শুধু রূপসী নয়, চিন্তাশীল এবং লক্ষ্যে অবিচল অভিনেত্রীও বটে। ওর সুন্দর মুখের চেয়েও প্রতিভার ছটা অনেক অনেক গুণ বেশি।

১৯৯৪ সালে বিশ্বসুন্দরীর মুকুট পরার কিছুদিন পরই বলিউডে পা রাখেন ঐশ্বরিয়া। ক্যারিয়ারের একেবারে শুরুর দিকে একটি বিজ্ঞাপনে ঋত্বিকের সঙ্গে কাজ করেন। এরপর বিধু বিনোদ চোপড়ার ‘মিশন কাশ্মীর’ ছবিতে অভিনয়ের প্রস্তাব পাওয়ার সূত্র ধরে দুজনের প্রথম দেখা।

আরও পড়ুনঃ

ডেস্কটপ-ল্যাপটপ নিরাপদ রাখতে করণীয়

টেলিগ্রাম একগুচ্ছ নতুন ফিচার নিয়ে এলো!

ঋত্বিকের সঙ্গে ‘কৃষ’ ছবিতে অভিনয়ের প্রস্তাব পেলে শেষ পর্যন্ত ছবিটি করা হয়নি ‘দেবদাস’ চলচ্চিত্রের ‘পারু’ খ্যাত এ অভিনেত্রীর। তবে ‘ধুম ২’ ছবি দিয়ে পর্দায় একসঙ্গে হাজির হন তারা। এরপর যোধা আকবর ছবিতে এই জুটি দারুণ সফল হয়।

সেই ছবিতে কাজ করতে গিয়েই রূপের চেয়েও ঐশ্বরিয়ার অধিক গুণের সন্ধান পান ঋত্বিক।

ভিনিউজ/তাসনিম